Pallibarta.com | ভোটের টাকার জন্য স্ত্রী খুন! - Pallibarta.com

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১

ভোটের টাকার জন্য স্ত্রী খুন!

ভোটের টাকার জন্য স্ত্রী খুন!

ভোটের টাকার জন্য স্ত্রী খুন!ভোট নিয়ে কথা কাটাকাটির জের ধরে স্ত্রী রতনাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে পাষ- স্বামী ফজলে রাব্বি। এ অভিযোগে পুলিশ দ্বিতীয় স্ত্রী ফারজানাকে পুলিশ আটক করেছে। এ ঘটনা ঘটেছে রোববার (৭ নভেম্বর) গভীর রাতে গাইবান্ধা সদর উপজেলার মধ্য খোলাহাটি গ্রামে।

গাইবান্ধা সদর থানার ওসি তদন্ত আব্দুর রউফ জানান, মধ্য খোলাহাটি গ্রামের বাসিন্দা ফজলে রাব্বি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেন। আগামী ১১ই নভেম্বর ওই ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে স্বামী ফজলে রাব্বি তার স্ত্রী রতনা বেগমকে তার বাড়ি (শ্বশুর) থেকে টাকা আনতে বলেন।ভোটের জন্য খরচের টাকার দরকার। তাই প্রতিদিন তাকে চাপ দেন।

কিন্তু স্ত্রী রতনা বেগম তার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকার করেন। এ নিয়ে কয়েকদিন থেকে দুজনের মধ্যে মনোমালিন্য চলে আসছিলো।গতকাল রোববার সন্ধ্যার পর স্বামী ফজলে রাব্বির সাথে রতনা বেগমের ঝগড়া হয়। এঘটনার মধ্যে দ্বিতীয় স্ত্রী ফারজানা বেগমও স্বামীর সাথে যোগ দেন। রাত যত বাড়তে থাকে কথা কাটাকাটি আরও বাড়তে থাকে। এসময় স্বামী ফজলে রাব্বি ও দ্বিতীয় স্ত্রী ফারজানা মিলে রতনা বেগমের গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে করে। তারপর ঘরের মধ্যে লাশ ঝুলিয়ে রেখে স্বামী ফজলে রাব্বি পালিয়ে যায় বলে নিহতের স্বজনরা অভিযোগ করেন।

আশপাশের লোকজন আজ সকালে ঘরের মধ্যে ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ নামিয়ে নিয়ে সুরতহাল রিপোর্ট ও ময়না তদন্তের জন্য গাইবান্ধায় জেলা হাসপাতালে পাঠায়।

গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) আব্দুর রউফ জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে দ্বিতীয় স্ত্রী ফারজানাকে আটক করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১