Pallibarta.com | ভাসানচরে দালাল সন্দেহে ৬ রোহিঙ্গা গ্রেফতার - Pallibarta.com ভাসানচরে দালাল সন্দেহে ৬ রোহিঙ্গা গ্রেফতার - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

ভাসানচরে দালাল সন্দেহে ৬ রোহিঙ্গা গ্রেফতার

ভাসানচরে দালাল সন্দেহে ৬ রোহিঙ্গা গ্রেফতার

ভাসানচরে দালাল সন্দেহে ৬ রোহিঙ্গা গ্রেফতার ।
ভাসানচরে রোহিঙ্গাদের পালাতে সহায়তাকারী দালাল সন্দেহে ছয়জনকে গ্রেফতার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। তাদেরকে ভাসানচর থানায় হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

তিনি জানান, সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টা থেকে আড়াইটা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করে এপিবিএনের সিভিল টিম।

আটক দালালরা হলেন, ১০ নম্বর ক্লাস্টারের এফ-১০ কক্ষের আবু সাইদের ছেলে মো. সাবের (২১), একই ক্লাস্টারে ডি ১১-১২ কক্ষের হাবিবুল্লাহর ছেলে আবদুল গফফার (৩২), ২৪ নম্বর ক্লাস্টারের এইচ-৫ কক্ষের ইয়াসিনের ছেলে জুবায়ের (২০), একই ক্লাস্টারের সি-৬ কক্ষের মোহাম্মদ সিদ্দিকের ছেলে রফিক (১৮), এইচ-১১ কক্ষের জাকারিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (১৯) ও সাত নম্বর ক্লাস্টারের এফ-১৩ কক্ষের দিল মোহাম্মদের ছেলে আবুল হোসেন (২৬)।

ভাসানচর থানা সূত্র জানায়, আটকরাসহ ২১ জনের বিরুদ্ধে এপিবিএনের উপপরিদর্শক (এসআই) মো. আবুল কালাম বাদি হয়ে বিদেশি নাগরিক সম্পর্কিত আইন ১৯৪৬ এর ১৪ ধারায় মামলা (নম্বর-৪) করেছেন। মামলায় আরও ২২-২৩ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম  জানান, আটককৃতরা টাকার বিনিময়ে রোহিঙ্গাদেরকে পলাতে সহায়তা করতো। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০