Pallibarta.com | ভারতীয় ছেলেরা ‘হট’ নয়, তাই ডেটিংয়েরও উপযুক্ত না: শ্রীলেখা - Pallibarta.com

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

ভারতীয় ছেলেরা ‘হট’ নয়, তাই ডেটিংয়েরও উপযুক্ত না: শ্রীলেখা

পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের পছন্দ-অপছন্দ নিয়ে বরাবরই খোলামেলা তিনি। এবার ডেটিং প্রসঙ্গে মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছেন তিনি।

নিজের পছন্দ-অপছন্দ নিয়ে বরাবরই স্পষ্টবাদী শ্রীলেখা। কোনও কথা নিয়ে রাখঢাক নয় বরং খোলাখুলি জানাতেই পছন্দ করেন অভিনেত্রী। সে রাজনৈতিক মতাদর্শ হোক বা সহকর্মীর পোস্ট নিয়ে নিজের বক্তব্য। ডেটিংয়ের জন্য কেমন ছেলে পছন্দ শ্রীলেখার আর কোন ধরনের ছেলে একদম বাতিল সবটাই খোলাখুলি সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী। সঙ্গে ডেটিং সেশনের এক ঝলক পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায়।

নতুন পোস্টে শ্রীলেখা নিজেই জানিয়েছেন ডেটিংয়ের জন্য তাঁর ভারতীয় ছেলে একদম পছন্দ নয়। অভিনেত্রীর মতে, ভারতীয় ছেলেরা হট নয় তাই তারা ডেটিংয়ের জন্য একদম উপযুক্ত নয়। ফলে কাজের সঙ্গেই ডেটিং করতে ভালবাসেন তিনি। শ্রীলেখার এমন মন্তব্য নেটিজেনদের মধ্যে তৈরি করেছে বিরুপ প্রতিক্রিয়া।

আসলে কড়া বিধিনিষেধ উঠতেই নিজের ছবির ‘বেটার হাফ’ ছবির মিউজিক রেকর্ডিংয়ের কাজে স্টুডিওতে গিয়েছিলেন শ্রীলেখা। সেখান থেকেই একটি ছোট লাইভ করেন তিনি। কাজের কথা প্রসঙ্গেই মজা করে ওই মন্তব্য করেন অভিনেত্রী। শ্রীলেখা এমনই। গ্লামার জগতের বেশির ভাগই যেখানে নিজেকে নিখুঁতভাবে

অনুরাগীদের সামনে তুলে ধরতে চান, শ্রীলেখা সেখানে কিছুটা ব্যতিক্রমী।

মেঘলা সকাল। কুয়াশার চাদরে মোড়া চারদিক। ঘুম জড়ানো চোখে আর মেক আপ ছাড়া লুকে আড়মোড়া ভাঙছেন শ্রীলেখা মিত্র। আলস্য জড়ানো এমন দিনে ভালোবাসতে ইচ্ছে করছে তার।ঘুম থেকে ওঠার সময়ই ফেসবুক পেজে নিজে’র ঘুম ভা’ঙার ছবি আজ শুক্রবার পোস্ট করে মনের ইচ্ছা জা’নিয়ে দিলেন শ্রীলেখা।

শ্রীলেখার ভীষণ প্রেম পাচ্ছে। কিন্তু শুধু প্রেম পেলেই তো হলো না। চাই একজন মনের মানুষ। তাকেই নাকি এখনো খুঁজে পাননি অভিনেত্রী।এ জন্য ভাগ্যের দোষও দিয়েছেন। শ্রীলেখা লেখেন, ‘এই আবহাওয়ায় ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছি না… সবই কপাল।’

নিজে’র কথা সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধ’রতে ভালোবাসেন শ্রীলেখা। অনুরাগীদের স’ঙ্গে ভাগ করে নেন প্রতিটি মু’হূর্ত। দিন কয়েক আগেই মেয়ের জ’ন্মদিনে ‘টুম্পা’ গানে নেচে বাজিমাত ক’রেছেন অভিনেত্রী।ফেসবুকে তার ছোট একটি ভিডিও ক্লিপও পোস্ট করেছিলেন।

এভাবেই পরিবার এবং অভিনয় নিয়ে বেশ সময় কে’টে যাচ্ছে অভিনেত্রীর।এর মধ্যেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সিপিএম-এ যোগ দিতে চলেছেন অভিনেত্রী। তবে সেই গু’জবকে উড়িয়ে দিয়ে শ্রীলেখা জা’নান,

বর্তমানে রাজনীতিতে যোগ দেওয়ার কোনো প’রিকল্পনা নেই। কারণ অভিনয় এবং রাজনীতি একস’ঙ্গে সামলাতে পারবেন না তিনি। আপাতত শিল্পী হিসাবে নিজে’র কাজেই মন দিতে চান শ্রীলেখা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১