Pallibarta.com | বড় ভাই অবিবাহিত থাকায় বিয়ে করতে না পেরে ছোট ভাইয়ের আত্মহত্যা

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

বড় ভাই অবিবাহিত থাকায় বিয়ে করতে না পেরে ছোট ভাইয়ের আত্মহত্যা

ফাইল ছবি

ভোলার চরফ্যাসনের শশীভূষণে বড় ভাই অবিবাহিত থাকায় ছোট ভাইকে বিয়ে করার অনুমতি দেয়নি পরিবার। পরিবারের সম্মতি না পেয়ে প্রেমিকাকে বিয়ে করতে না পারায় বিষপানে আত্মহত্যা করেছেন মো. রিয়াজ (১৮) নামের এক যুবক।

বুধবার রাতে রসুলপুর ইউনিয়নের উত্তর আইচা গ্রামে নিজের বাড়িতে আত্মহত্যা করেন মো. রিয়াজ। শশীভূষণ থানার পুলিশ বৃহস্পতিবার সকালে যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নিহত রিয়াজ কয়েক মাস ধরে অপরিচিত এক মেয়ের সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন। মোবাইল ফোনে ওই মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বুববার ওই মেয়েকে বিয়ে করার জন্য পরিবারকে চাপ দেন। তার বড় ভাই অবিবাহিত থাকায় পরিবার থেকে বিয়েতে সম্মতি পাননি যুবক রিয়াজ। রাতে খাবার খেয়ে পরিবারের সদস্যরা  ঘুমিয়ে পড়লে চালের পোকার মারার বিষের ট্যাবলেট খান রিয়াজ। ঘটনাটি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, নিজের প্রেমিকাকে বিয়ে করতে পরিবারের সম্মতি না পেয়ে ওই যুবক বিষপানে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ভোলা মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১