Pallibarta.com | বিয়ের ৭ বছর পর মা হচ্ছেন এই অভিনেত্রী - Pallibarta.com

বুধবার, ২০ অক্টোবর ২০২১

বিয়ের ৭ বছর পর মা হচ্ছেন এই অভিনেত্রী

‘জাজমেন্ট ডে’, ‘নক্সাল’-এর মতো একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। ছোটপর্দার সঙ্গেও যুক্ত রয়েছেন দীর্ঘদিন। সাত বছর আগেই বিয়ের পর্ব সেরেছিলেন। দীর্ঘ অপেক্ষা শেষে মা হচ্ছেন অবশেষে টেলি-অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়।

সোমবার হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, শীঘ্রই মা হতে চলেছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। গর্ভাবস্থায় তৃতীয় পর্যায়ে রয়েছেন শ্রাবন্তী। কয়েকদিনের মধ্যেই মা হবেন এ টেলি-অভিনেত্রী। তবে শরীরচর্চা চালিয়ে যাচ্ছেন পুরোদমে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রাবন্তী। ভগ্লার, ইউটিউবারও হিসাবেও তার পরিচয় রয়েছে।গত বছর অক্টোবর মাসে প্রথম সুখবর পেয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু মে মাসের আগ পর্যন্ত কাউকে কিছুই টের পেতে দেননি।

হিন্দুস্তান টাইমসের খবরে আরও জানানো হয়, মে মাসেই সামনে এসেছিল তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। এবার ফিটনেস গোলস দিচ্ছেন তিনি।

সোমবার আন্তর্জাতিক যোগ দিবসের দিন নিজের যোগব্যায়ামের একগুচ্ছ ছবি পোস্ট করে গর্ভবতী অবস্থাতেও যোগার গুরুত্বের কথা তুলে ধরেন। জানান, যে কোনও পরিস্থিতিতেই অ্যানসাইটি কমাতে, স দূর করতে সাহায্য করে যোগ। পাশাপাশি আরও গুরুত্ব রয়েছে যোগের।

সোমবার আন্তর্জাতিক যোগ দিবসের দিন নিজের যোগব্যায়ামের একগুচ্ছ ছবি পোস্ট করে গর্ভবতী অবস্থাতেও যোগার গুরুত্বের কথা তুলে ধরেন। জানান, যে কোনও পরিস্থিতিতেই অ্যানসাইটি কমাতে, স্ট্রেস দূর করতে সাহায্য করে যোগ। পাশাপাশি আরও গুরুত্ব রয়েছে যোগের।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১