Pallibarta.com | বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক.........................

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

ফরিদপুরের ভাঙ্গায় বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৬ আগস্ট) উপজেলার চান্দ্রা ইউনিয়নের দক্ষিণ চর-চান্দ্রা গ্রামে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৯টি বিভিন্ন কোম্পানির মোবাইল সেট,২৮টি সিম ও নগদ ২ লাখ ৮০ হাজার ৫০০ টাকার জব্দ করা হয়েছে। শনিবার (৭ আগস্ট) ভাঙ্গা থানা ওসি তদন্ত বিকাশ চন্দ্র মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশে জানিয়েছে, অভিযুক্তরা প্রতারণার টাকা ভাগ করে নেওয়ার সময় ধরা পড়েছে। তাদের বিরুদ্ধে সাধারণ মানুষের কাছ থেকে প্রতারণা করে অর্থ নেওয়া অভিযোগ রয়েছে।

আটককৃতরা হলেন- ভাঙ্গা উপজেলার চর-চান্দ্রা গ্রামের হারুন মুন্সির ছেলে রিফাত মুন্সি (২০), রাজ্জাক মোল্লার ছেলে ফরহাদ(২৫), পার্শ্ববর্তী মোল্লাকান্দি গ্রামের জলফু মুন্সির ছেলে বাবু মুন্সি (২৫), জাঙ্গালপাশা গ্রামের হাবিবুর খাঁনের ছেলে শামীম খাঁন (২৫), সিঙ্গারডাক গ্রামের মুত্যু আয়নাল খলিফার ছেলে সাগর খলিফা (৩৩)।

পুলিশ সূত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরীর নির্দেশে অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমানের সার্বিক তত্বাবধানে এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামিদের আটক করতে সক্ষম হয়।

এ বিষয়ে ভাঙ্গা সার্কেল এসআই আজাদ বলেন, আসামিরা ভাঙ্গা উপজেলার বিভিন্ন স্কুলের গরীব মেধাবী ছাত্র/ছাত্রীদের উপবৃত্তির টাকাসহ গ্রামের সহজ সরল মানুষের বিকাশ থেকে বিভিন্ন অপকৌশলে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়। এরা পেশাদার বিকাশ প্রতারক চক্র। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। আসামিদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০