Pallibarta.com | বাসে হালুয়া খেয়ে এক লাখ ৮০ হাজার টাকা খোয়ালেন যাত্রী! - Pallibarta.com

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

বাসে হালুয়া খেয়ে এক লাখ ৮০ হাজার টাকা খোয়ালেন যাত্রী!

বাসে হালুয়া খেয়ে এক লাখ ৮০ হাজার টাকা খোয়ালেন যাত্রী!

বাসে হালুয়া খেয়ে এক লাখ ৮০ হাজার টাকা খোয়ালেন যাত্রী!
রাজধানীতে চলন্ত বাসে হালুয়া খাইয়ে আজিম হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীকে অচেতন করে এক লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা।

এদিকে, অচেতন অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ডেমরা থেকে গুলিস্তান আসার সময় এ ঘটনা ঘটে।

হাসপাতালে তার সঙ্গে থাকা শ্যালক মো. জুয়েল জানান, আজিমের বাসা ডেমরা বাঁশেরপুল এলাকায়। ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় হাজী হোসেন প্লাজায় তার মোবাইল এক্সেসরিজের ব্যবসা রয়েছে। ব্যবসার মালামাল কিনতে বাসা থেকে সে গুলিস্তান আসছিল। পরে দুপুরে তার মোবাইল ফোন থেকে এক সিএনজি অটোরিকশা চালক তাদের ফোন দিয়ে জানান, গুলিস্তানে অচেতন অবস্থায় আজিম পড়ে আছে। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। পরে তারা ঢাকা মেডিকেলে গিয়ে অচেতন অবস্থায় আজিমকে দেখতে পান।

হাসপাতালের বেডে শুয়ে আজিম জানান, তিনি ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে গ্রীন বাংলা নামে একটি বাসে চড়ে গুলিস্তান আসছিল। তার সঙ্গে হুমায়ুন কবির নামে আরও এক ব্যবসায়ী ছিল। বাসের ভেতর এক হকার তাদের দু’জনসহ আরও কয়েকজনকে হালুয়া খাওয়ায়। এরপর আর কিছু মনে নেই তার।

তিনি বলেন, তার সঙ্গে মালামাল কেনার ১ লাখ ৮০ হাজার টাকা ছিল। জ্ঞান ফেরার পর সেই টাকা আর পাননি তিনি। এছাড়া তার সঙ্গে থাকা দুটি ফোনের মধ্যে স্মার্ট ফোনটিও নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা। তবে হুমায়ুন নামে ওই ব্যবসায়ীর কোনো তথ্য পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। চিকিৎসকরা তাকে দেখে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠিয়ে দেন। তার অবস্থা আশঙ্কামুক্ত।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০