Pallibarta.com | বাসের ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের - Pallibarta.com

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

বাসের ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের

বাসের ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের

বাসের ধাক্কায় প্রাণ গেল রিকশাচালকের ।
রাজধানীর গণপূর্ত ভবন সংলগ্ন রাস্তায় বেপরোয়া গতির যাত্রীবাহী বাসের ধাক্কায় আব্দুল আউয়াল (৭০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেল চালকসহ আরও ৩ জন আহত হয়েছেন।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে গুলিস্তানগামী মিডলাইন পরিবহনের বাসটি ৩টি রিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি বাসের চাকার নিচে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। আর ছিটকে পড়ে রিকশাচালক আ. আউয়াল গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার জানান, গণপূর্ত ভবনের সামনের রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতির যাত্রীবাহী বাসটি তিনটি রিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে একজন রিকশাচালক চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছে।

তিনি আরও জানান, ঘটনার পরপরই মিডলাইন পরিবহনের যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। এর ঘাতক বাস চালক আ. মান্নানকে আটক করা হয়েছে।

এদিকে নিহতের ভাতিজা মো. বাবু জানান, আব্দুল আউয়ালের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার চর কামালপুর। কামরাঙ্গীরচর আচারওয়ালা ঘাট এলাকার একটি রিকশার গ্যারেজে থাকতেন তিনি। আওয়ালের দুই সন্তান রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০