Pallibarta.com | বাবুবাজারে যুবককে ছুরিকাঘাত, ফোন ছিনতাই - Pallibarta.com বাবুবাজারে যুবককে ছুরিকাঘাত, ফোন ছিনতাই - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

বাবুবাজারে যুবককে ছুরিকাঘাত, ফোন ছিনতাই

বাবুবাজারে যুবককে ছুরিকাঘাত, ফোন ছিনতাই

রাজধানীর পুরান ঢাকার বাবুবাজার ব্রিজে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোশারফ শিকদার (৩৫) নামে এক যুবক আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইকারীরা তার একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ভোর পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটেছে। হাসপাতালের বেডে শুয়ে আহত মোশারফ নিজেই জানান, তিনি কেরানীগঞ্জ ইস্পাহানি ছয় নম্বর রোডে থাকেন। পুরান ঢাকার বাদামতলীতে একটি ফলের আড়তে কাজ করেন তিনি। প্রতিদিন ভোরে নৌকায় করে বুড়িগঙ্গা নদী পার হয়ে আড়তে আসেন।

তবে আজ ভুলে টাকা বাসায় ফেলে আসায় বাবুবাজার ব্রিজ দিয়ে হেঁটেই আসছিলেন তিনি। মোবাইলে কথা বলতে বলতে ব্রিজ দিয়ে আসার সময় দুই ছিনতাইকারী তার পথরোধ করে দাঁড়ায়। তার সঙ্গে থাকা সবকিছু বের করে দিতে বলে তারা। বিপদ বুঝতে পেরে তখন তিনি পিছনে থাকা পান-বিড়ির এক হকারকে ডাক দিলেই ছিনতাইকারী তার পেটে ও বাম পায়ের রানে ছুরিকাঘাত করে তার মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়।

এ সময়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী আ. আলিম জানান, তিনিও ভোরে বাবুবাজার ব্রিজ দিয়ে বাদামতলী আসছিলেন। তখন ব্রিজের ওপরে মোশারফকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখতে পান। পরে তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। ওই ব্রিজে প্রায়ই এই রকম ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে অভিযোগ করেন তিনি।
 
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, ভোরে আহত ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তাকে ক্যাজুয়ালটি বিভাগে ভর্তি রাখা হয়েছে। তার জরুরি অস্ত্রোপচার লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।
 

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০