Pallibarta.com | বর্তমান পরিস্থিতিতে রাজনৈতিক ও সাংগঠনিক কর্মসূচি স্থগিতঃ ওবায়দুল কাদের

বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

বর্তমান পরিস্থিতিতে রাজনৈতিক ও সাংগঠনিক কর্মসূচি স্থগিতঃ ওবায়দুল কাদের

করোনাভাইরাস পরিস্থিতিতে আওয়ামী লীগের সব রাজনৈতিক ও সাংগঠনিক কর্মসূচি স্থগিত ঘোষণা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার জাতীয় সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে ব্রিফিংয়ে এ কথা জানান তিনি।

বর্তমান পরিস্থিতিতে রাজনৈতিক ও সাংগঠনিক কর্মসূচি স্থগিতের ঘোষণা দিয়ে কাদের তিনি বলেন, এখন একমাত্র কর্মসূচি হচ্ছে অসহায় মানুষের পাশে থাকা।

তিনি বলেন, জনগণ ঠিকমত মাস্ক পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে চললে লকডাউনের প্রয়োজন হয় না। আর স্বাস্থ্যবিধি না মেনে উদাসীনতা প্রদর্শন করলে লকডাউন অর্থহীন। ঠিকমত মাস্ক পরিধান করোনা সংক্রমণ থেকে নিষ্কৃতি পাওয়ার সবচেয়ে বড় সুরক্ষা।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ এখন শহর থেকে গ্রামে ছড়িয়ে পড়েছে। একটা সময় অনেকে মনে করতেন গ্রামের মানুষের করোনা হবে না। এ ধারণা ভুল প্রমাণ করে ভাইরাসের সংক্রমণ এখন গ্রাম থেকে গ্রামে ছড়িয়ে পড়েছে। প্রতিদিনই সংক্রমণ আগের দিনের হারকে অতিক্রম করে যাচ্ছে। এমন অবস্থায় মাস্ক পরার পাশাপাশি কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

করোনায় সাধারণ মানুষকে সচেতন করতে সামাজিক ও স্বেচ্ছাসেবীসহ দল-মত নির্বিশেষে সব রাজনৈতিক দলকে কর্মসূচি ঘোষণার আহ্বান জানান ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১