Pallibarta.com | বরিশাল স্বেচ্ছাসেবক দলের সভাপতি গ্রেফতার - Pallibarta.com

বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১

বরিশাল স্বেচ্ছাসেবক দলের সভাপতি গ্রেফতার

বরিশাল

বরিশাল স্বেচ্ছাসেবক দলের সভাপতি গ্রেফতারবিস্ফোরক দ্রব্য আইনে দায়ের হওয়া মামলার ওয়ারেন্টভুক্ত আসামি বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি ও কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জেএম আমিনুল ইসলাম লিপনকে গ্রেফতার করেছে পুলিশ।

বরিশাল নগরীতে কর্মসূচি পালন শেষে ফিরে যাওয়ার সময় ফকির বাড়ি রোডের শিক্ষক ভবনের সামনে থেকে শুক্রবার দুপুর ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে লিপনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম।

জানা গেছে, জ্বালানি তেল, গ্যাস, পরিবহণ ভাড়া ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ শেষে ফিরে যাচ্ছিলেন লিপন। তিনি নগরীর ফকির বাড়ি রোডের শিক্ষক ভবনের সামনে পৌঁছলে কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, স্বেচ্ছাসেবক দলের নেতা হিসেবে লিপনকে গ্রেফতার করা হয়নি। তিনি ঢাকার রমনা থানায় বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের হওয়া মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। পুলিশ একজন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১