Pallibarta.com | বরিশালে চোখে মরিচের গুড়া দিয়ে ছিনতাইয়ের চেষ্টা, যুবক আটক - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

বরিশালে চোখে মরিচের গুড়া দিয়ে ছিনতাইয়ের চেষ্টা, যুবক আটক

বরিশালে চোখে মরিচের গুড়া দিয়ে ছিনতাইয়ের চেষ্টা, যুবক আটক

বরিশালে ব্যাংকের সিঁড়িতে এক গ্রাহকের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে এক যুবককে আটক করেছে জনতা।

পরে তাকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে তারা। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর সদর রোডের অগ্রণী ব্যাংক শাখার সিঁড়িতে এই ঘটনা ঘটে।

আটক যুবকের নাম জমি ডোম (৩৫)। সে নগরীর কাউনিয়া ম্যাথরপট্টির বাদল ডোমের ছেলে। ঘটনার সময় তার সাথে থাকা অপর দুই সহযোগী পালিয়ে গেছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে।

নগরীর চাঁদমারী এলাকার আমিনুল ইসলাম পলাশ অগ্রণী ব্যাংকের ওই শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে সিঁড়ি থেকে নামছিলেন।

তিনি জানান, ব্যাংকের সিড়ি থেকে নামার সময় তার চোখে মরিচের গুড়া ছিটিয়ে সাথে থাকা ৫ লাখ টাকার একটি ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে জনি ডোম।

এ সময় তিনি একহাত দিয়ে ব্যাগ আঁকড়ে ধরেন এবং আরেক হাত দিয়ে জনি ডোমকে ধরে ডাক চিৎকার দেন। ব্যাংকের অন্যান্য গ্রাহক এবং ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা সেখানে গিয়ে পলাশকে রক্ষা করে এবং জনিকে ব্যাংকের ভেতরে নিয়ে আটকে রাখে।

এ সময় তাকে উত্তম মাধ্যম দেয় তারা। খবর পেয়ে পুলিশ ওই ব্যাংকে গিয়ে তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

অগ্রণী ব্যাংক সদর রোড শাখার সিনিয়র অফিসার সমর রঞ্জন দর্জি জানান, ছিনতাই চেষ্টার ঘটনাটি ব্যাংকের মধ্যে নয়, ব্যাংকের সিড়িতে ঘটেছে। এ সময় অন্যান্যরা তাকে ধরে ফেলেন। পরে তাকে পুলশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে মামলা দায়েরসহ যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। একই সাথ তার অপর দুই সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০