বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক আটক - Pallibarta.com

শুক্রবার, ১২ আগস্ট ২০২২

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক আটক

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক আটক pallibarta

নেত্রকোনার মোহনগঞ্জে জাতির জনকের ছবিসহ প্রধানমন্ত্রীর ছবিকে বিকৃত করে ফেসবুকে পোস্ট দেওয়ার ঘটনায় ডিজিটাল মামলায় নুরু মিয়া (৩৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক নুরু মোহনগঞ্জ উপজেলার বাহাম গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। শুক্রবার (৫ আগস্ট) সকালে নিজ গ্রাম থেকে নুরুকে আটক করে মোহনগঞ্জ থানা পুলিশ। পরে বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়। আটকের পর নুরুর ব্যবহৃত মোবাইল ফোনটিও জব্দ করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (৪ আগস্ট) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার পৌরশহরের কাজিহাটি গ্রামের ছাত্রলীগ নেতা সামিউল বাসির বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে নুরুর বিরুদ্ধে মোহনগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে একাধিক ছবি ফেসবুকে পোস্ট করে নুরু মিয়া। এমন অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত করে নিশ্চিত হওয়ার পরই তাকে গ্রেফতার করা হয়েছে।

তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করে ফেসবুক ওয়ালে এমন আরও অনেক ছবি পোস্ট করা অবস্থায় পাওয়া যায়। সত্যতা নিশ্চিত করে মোহনগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠিয়েছি। শুক্রবার বন্ধের দিন থাকায় আদালত তাকে কারাগারে পাঠায়। আগামী কার্যদিবসে শুনানি হবে বলেও জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১