Pallibarta.com | বগুড়ায় ১৭ জনের মৃত্যু - Pallibarta.com

শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

বগুড়ায় ১৭ জনের মৃত্যু

বগুড়ায় করোনায় সাতজন এবং উপসর্গ নিয়ে ১০ জন মারা গেছেন। শনিবার (১০ জুলাই) সকাল ৮টা থেকে রোববার (১২ জুলাই) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। এ সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৮৩ জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ ছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪১ নমুনায় ২৩ জনের করোনা পজিটিভ এসেছে। আক্রান্তের হার ৩৭ দশমিক ৫৭ শতাংশ। এদের মধ্যে সদরের ১০১ জন, শেরপুরের ২২ জন, সারিয়াকান্দির ১১ জন, নন্দীগ্রামের ১০ জন, সোনাতলার আটজন, গাবতলীর আটজন, শাজাহানপুরের ছয়জন, ধুনটের পাঁচজন, দুপচাঁচিয়ার চারজন, শিবগঞ্জের চারজন এবং কাহালুর চারজন রয়েছে। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৮৫ জন।

করোনায় মারা যাওয়া সাতজনের মধ্যে তিনজন বগুড়ার বাকি চারজন অন্য জেলার। তারা হলেন- বগুড়া সদরের মোজাম্মেল (৭৫),  ধুনটের সহুরা বেগম (৬৫), শিবগঞ্জের মহিউদ্দীন (৭২), সিরাজগঞ্জের জিয়াউল হক (৬৫), নওগাঁর বজলুর রশিদ (৫৩), গাইবান্ধার  মুরাদ (৪৫) এবং নাটোর মিনা খানম (৫৫)।

এদের মধ্যে মোজাম্মেল, সহুরা ও মহিউদ্দীন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, জিয়াউল, বজলুর ও মুরাদ সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং মিনা খানম টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১