প্রেমে টানে চট্টগ্রাম, অতঃপর লাশ হয়ে ফিরলেন লিমা - Pallibarta.com

বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

প্রেমে টানে চট্টগ্রাম, অতঃপর লাশ হয়ে ফিরলেন লিমা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের লিমা খাতুন প্রেমের টানে চট্টগ্রামে গিয়ে আজ সোমবার লাশ হয়ে ফিরেছেন। তার রহস্যজনক মৃত্যুর কারণে প্রেমিক শাকিল মিয়াকে আটক করেছে চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশ। লিমা খাতুন ওই গ্রামের আব্দুল লতিফ মিয়ার মেয়ে এবং শাকিল প্রতিবেশী শহিদুল ইসলামের ছেলে।

পরিবার ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ১৫ দিন আগে লিমা চট্টগ্রামে শাকিলের কাছে ছুটে যায়। স্বামীর-স্ত্রীর পরিচয়ে ভাড়া বাসায় থাকতে শুরু করেন তারা। শনিবার রাতে গলায় ফাঁসি দিয়ে লিমা আত্মহত্যা করেছে বলে ছবি তুলে লিমার পরিবারের কাছে পাঠান শাকিল। খবর পেয়ে চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরুতহাল রির্পোট ও ঘটনার বিস্তারিত জেনে ওই মৃত্যুর বিষয়টি রহস্যজনক হওয়ায় শাকিলকে আটক করে। এবং লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যালে পাঠায়।

লিমার পরিবারের দাবি, শাকিল লিমাকে হত্যা করে গলায় ফাঁস টানিয়ে ঝুলিয়ে রেখে ছবি তুলে বাড়িতে পাঠিয়েছে।

এদিকে, লিমার বাবা সুন্দরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরই প্রেক্ষিতে সুন্দরগঞ্জ থানা পুলিশ চট্টগ্রাম ইপিজেড থানার সঙ্গে যোগাযোগ করে শাকিলকে আটক এবং মরদেহ সুন্দরগঞ্জে নিয়ে আসার ব্যবস্থা করে। আজ সোমবার শাকিলকে সুন্দরগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

সুন্দরগঞ্জ থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন-আর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মৃত্যুটি রহস্যজনক। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১