Pallibarta.com | প্রেমিকার বাড়িতে ডেকে নিয়ে যুবককে হত্যা, আটক ১ - Pallibarta.com

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

প্রেমিকার বাড়িতে ডেকে নিয়ে যুবককে হত্যা, আটক ১

শেরপুরের শ্রীবরদীতে বাড়িতে ডেকে নিয়ে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকার পরিবারের লোকজনের বিরুদ্ধে। রোববার (৮ আগস্ট) রাতে এ ঘটনা ঘটলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে বাবুল নামে একজনকে আটক করে। এদিকে হত্যাকারীদের ফাঁসির দাবী জানিয়েছে নিহতের স্বজনরা ও এলাকাবাসী।

পুলিশ জানায়, শ্রীবরদী উপজেলার ভেলুয়া আকন্দপাড়ার আনছার আলীর মেয়ে আফরোজার সাথে তিন বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিল একই ইউনিয়নের চাংপাড়া গ্রামের মিজানের সাথে। এরই জের ধরে রোববার রাত ৯টার দিকে মিজানের বন্ধু আফরোজার প্রতিবেশী বাবুল মিয়া মিজানকে মোবাইল ফোনে ডেকে আফরোজার বাড়িতে নিয়ে যায়।

এরপর পরিকল্পিতভাবে আফরোজার পরিবারের সদস্যরা মিজানকে এলোপাথারিভাবে কুপিয়ে আহত করে। খবর পেয়ে মিজানের পরিবারের সদস্যরা তাকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিজানকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে প্রেমিকার বাড়ির সদস্যরা বাড়িতে তালা লাগিয়ে আত্মগোপন করে।

এদিকে নিহতের পরিবারের দাবী, মিজানের সাথে কোন প্রেমের সম্পর্ক ছিল না, বরং পূর্ব শত্রুতার জের ধরে মিজানকে হত্যা করা হয়েছে। এজন্য সরকারের কাছে হত্যাকারীর ফাঁসির দাবি জানান তারা।

নিহত মিজানের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় মিজানকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস জানান, এব্যাপারে শ্রীবরদী থানায় পাঁচজনের নাম উল্লেখ করে আরও ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে মিজানের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি। ঘটনার সাথে জড়িত সন্দেহে বাবুল মিয়াকে আটক করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০