Pallibarta.com | প্রধানমন্ত্রীর পক্ষে ১৬০০ পরিবারে হাসি ফোটালেন কাদের মির্জা - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

প্রধানমন্ত্রীর পক্ষে ১৬০০ পরিবারে হাসি ফোটালেন কাদের মির্জা

প্রধানমন্ত্রীর পক্ষে ১৬০০ পরিবারে হাসি ফোটালেন কাদের মির্জা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পক্ষ থেকে এক হাজার ৬০০ পরিবারের মুখে হাসি ফোটালেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (৬ এপ্রিল) সকালে তিনি পৌরসভা চত্বরে পবিত্র রমজান উপলক্ষে নিম্ন আয়ের হতদরিদ্র অসহায় এসব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। এরমধ্যে রয়েছে, তেল, চিনি, চিড়া, ছোলা, পেঁয়াজ ও খেজুর।

আবদুল কাদের মির্জা বলেন, এক শ্রেণির অসাধু ব্যবসায়ী রমজান এলে দ্রব্যের কৃত্রিম সংকট সৃষ্টি করে মূল্য বাড়িয়ে দেয়। এতে সাধারণের নাভিশ্বাস ওঠে। হতদরিদ্র নিম্ন আয়ের অসহায় পরিবারগুলোর কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষ থেকে আজ এক হাজার ৬০০ পরিবারের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে সকল এলাকায় এসব সামগ্রী প্রয়োজন অনুযায়ী আরও দেওয়া হবে।

এর আগে করোনাকালেও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা উপজেলার আট ইউনিয়ন ও এক পৌরসভায় একলাখ লোকের মাঝে দীর্ঘদিন খাদ্য সামগ্রী ও রমজানে ইফতার সামগ্রী বিতরণ করেন। এছাড়া তিনি নিজের জন্মদিনে দরিদ্র শিশুদের নিয়ে ভোজের আয়োজন ও ছিন্নমূল শিশুদের জন্য আনন্দ স্কুল প্রতিষ্ঠা করে এলাকায় প্রশংসিত হয়েছেন।

 

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১