Pallibarta.com | প্রকাশ্য রাস্তায় লুঙ্গি পড়ে তুমুল নাচ বৃদ্ধ দাদুর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও - Pallibarta.com

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

প্রকাশ্য রাস্তায় লুঙ্গি পড়ে তুমুল নাচ বৃদ্ধ দাদুর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি গান ভাইরাল হয়েছিল। এই গানটি হল “ও টুম্পা সোনা”, এখন ছোট থেকে বড়ো প্রায় সবার মুখেই এই গানটি নিয়ে চর্চা চলছে। গানটিতে সেভাবে কোনো সেলিব্রিটি না থাকলে রেডিও স্টেশনের একজন আরজে মুখ্য ভূমিকা পালন করেছে। এই গানে মূলত একটি মেয়ের কথা বলা রয়েছে এই মেয়ে ওই ছেলের জীবনে এসে তার জীবন পাল্টে দিয়েছিল। আর সেই গান, গানের লিরিক্স, নাচ সব নেটিজেনদের মনে গেথে যায় এবং সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও চরম ভাইরাল হয়ে ওঠে।

আর এই গানকে কেন্দ্র করেও অনেক ভিডিও সোসাইল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বেশ কয়েকদিন আগে এই টুম্পা গানের উপরে একটি নাচ দেখা গিয়েছে। যেখানে দেখা গিয়েছে, দূর্গাপুজো ভাসানে বাঙালিরা প্রায় সকলেই নেচে থাকেন। ঠিক সেরকমই একটি ভাসানে দেখা যাচ্ছে, পাড়ার বৌদিরা এই গানে তুমুল নাচ করছে।

আবার খুব সম্প্রতি একটি ভিডিওতে দেখা গিয়েছে, একটি ছোট্ট মেয়ে চুল কাটতে সেলুনে গিয়েছে। আর চুপচাপ গান শুনতে শুনতে সে চুল কাটছে। কিন্তু যেই টুম্পা সোনা গান শুরু হয়ে গিয়েছে, অমনি সে বসে বসেই নাচতে শুরু করেছে। স্বভাবতই এরকম করে নাচতে থাকলে তো আর চুল কাটা যায় না। তাই ওই খুদের মা তাঁকে শান্ত হয়ে বসতে বলছে। ওই মিষ্টি মেয়ের বাবা বলছে যে আগে চুল কেটে নিয়ে তারপর নাচতে। সেলুনে যিনি চুল কাটছেন, তিনিও কাঁচি চালাতে ভয় পাচ্ছেন। যদি বাচ্চাটির কোথাও কেটে যায়। মাত্র ১৮ সেকেন্ডের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হয়েছে।

তবে এবার ফের এই গানের একটি মজাদার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে এক দাদুকে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে। আর দাদুর নাচ দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছে রাস্তার ধারে। রাস্তার মধ্যে দাদুকে গোল করে ঘিরে দাঁড়িয়ে অজস্র লোকে দাদুর নাচ দেখেছে। অনেকে আবার দাদুর এই নাচ ক্যামেরাবন্ধী করছেন নিজের ফোনে। আর এই ভিডিও শেয়ার হতেই তা তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১