পৌর এলাকার টোলপ্লাজার রাস্তার উপর ময়লা অপসারণের দাবীতে তিন দলের সংবাদ সম্মেলন - Pallibarta.com

মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০২৩

পৌর এলাকার টোলপ্লাজার রাস্তার উপর ময়লা অপসারণের দাবীতে তিন দলের সংবাদ সম্মেলন

পৌর এলাকার টোলপ্লাজার রাস্তার উপর ময়লা অপসারণের দাবীতে তিন দলের সংবাদ সম্মেলন

মোস্তাফিজুর রহমান সুজনঃ

পটুয়াখালী পৌর এলাকার টোল প্লাজার উত্তর-পূর্ব পার্শ্বে রাস্তার উপর অপরিকল্পিত ভাবে ফেলা ময়লা আবর্জনা অপসারনের দাবীতে সম্মেলন করেছে আওয়ামী লীগ,বিএনপি ও জাতীয় পার্টি।

সকাল ১১ টায় পটুয়াখালী প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পটুয়াখালী জেলা জেলা মহিলা দলের শিক্ষা বিষয়ক সম্পাদক উম্মে হেনা,জেলা ছাত্র সমাজের সহ সভাপতি মো আল আমীন ও জেলা ছাত্র লীগের সহ সভাপতি হৃদয় আশিষ।

লিখিত বক্তব্যে তিন দলের রাজনৈতিক নেতারা জানান,পটুয়াখালী ব্রীজের টোল প্লাজার উত্তর-পূর্ব পাশের রাস্তায় অপরিকল্পিত বর্জ্য অপসারণের সমস্যা সমাধানে সম্মিলিত ভাবে কাজ করছে তিন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

তারা জানান, পৌর কতৃপক্ষ অপরিকল্পিত ভাবে ময়লা-আবর্জনা স্তূপ করছে এই স্থানের আশেপাশে প্রায় ১০,০০০ (দশ হাজার) জনসাধারণ বসবাস করেন।

ময়লা ফেলার স্থানের পাশ দিয়ে পটুয়াখালী শহরের প্রবেশ পথ, এই সড়ক ধরে স্থানীয় ও পর্যটকসহ প্রতিদিন প্রায় এক লক্ষ বা তারও বেশি মানুষের যাতায়াত।

ময়লা আবর্জনার অব্যবস্থাপনার কারণে পরিবেশ দূষণের পাশাপাশি স্বাস্থ্যঝুঁকি বাড়ছে এবং নষ্ট হচ্ছে পটুয়াখালী পৌরসভার ভাবমূর্তি।

আয়োজকরা আরো বলেন, এই এলাকার স্থানীয় ও পথচারী ভুক্তভোগীদের সমস্যা নিরসনে তাঁরা গণস্বাক্ষর সংগ্রহ করে পটুয়াখালী পৌরসভার মেয়রের কাছে স্মারক লিপি জমা দেন।

এবং পটুয়াখালী পৌরসভার মেয়র সড়কটিতে অপরিকল্পিত বর্জ্য অপসারণে সমাধানের আশ্বাস দেন সংবাদ সম্মেলনে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১