পূর্ব বিরোধের জেরে বেকারি কর্মী খুন - Pallibarta.com

সোমবার, ৪ জুলাই ২০২২

পূর্ব বিরোধের জেরে বেকারি কর্মী খুন

পূর্ব বিরোধের জেরে বেকারি কর্মী খুন pallibarta

নড়াইলের লোহাগড়ায় গ্রাম্য দলাদলির জেরে এক বেকারি কর্মী খুন হয়েছে। বুধবার (২২ জুন) দুপুরে শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে প্রতিপক্ষরা ঘরে আটকে পিটিয়ে হত্যা করে আজিজুর রহমান (৪০) নামে ওই বেকারি কর্মীকে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রামকান্নপুর গ্রামের মিজানুর রহমান মিঠু সরদার ও আজিজুর রহমানের মধ্যে গ্রাম্য দলাদলিসহ নানা ব্যাপারে বিভেদ থাকায় শত্রুতায় রূপ নেয় বিষয়টি। চলমান এই বিরোধের জেরে কিছুদিন আগে মিঠু হামলার শিকার হয়।

সেই ঘটনায় দায়ের হওয়া মামলায় আজিজুর কিছুদিন কারাভোগের পর সম্প্রতি জামিনে মুক্তি পায়। ধারাবাহিক এ শত্রুতার জেরে বুধবার দুপুরে পার্শ্ববর্তী শিয়েরবর বাজার থেকে বাড়ি ফেরার পথে পরিকল্পিত হামলার শিকার হন আজিজুর।

ঘটনার দিন বুধবার মিঠু সরদারের নেতৃত্বে দুর্বৃত্তরা হামলার উদ্দেশ্যে আজিজুরের পথ রোধ করে। এ সময় আজিজুর প্রাণ বাঁচাতে দৌড়ে রাস্তার পাশে সবুর মোল্যার বাড়ি গিয়ে আশ্রয় নিলে দুর্বৃত্তরা সেখানে চড়াও হয়ে তাকে তাকে উপর্যুপরি আঘাত করে হাত-পা ভেঙ্গে দেয়াসহ শরীরের বিভিন্নস্থানে যখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আজিজুরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আজিজুর রহমান রামকান্তপুর গ্রামের মৃত গহের বিশ্বাসের ছেলে। স্বামী আজিজুরের মর্মান্তিক মৃত্যুতে শোকবিহ্বল স্ত্রী ফেন্সি বেগম স্বামীর খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম জানান, পূর্ব বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হয়েছে। এছাড়া এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১