Pallibarta.com | পুলিশে চাকরি দেওয়ার কথা বলে টাকা নিচ্ছিলেন ভুয়া সচিব-সহকারী - Pallibarta.com

বুধবার, ১ ডিসেম্বর ২০২১

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে টাকা নিচ্ছিলেন ভুয়া সচিব-সহকারী

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে টাকা নিচ্ছিলেন ভুয়া সচিব-সহকারী

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে টাকা নিচ্ছিলেন ভুয়া সচিব-সহকারী ।
বাগেরহাটে সচিব ও সচিবের সহকারী পরিচয়ে পুলিশ কনস্টেবল পদে চাকরি প্রদানের কথা বলে টাকা হাতানোর অভিযোগে দুই প্রতারককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (৩১ অক্টোবর) দুপুরে বাগেরহাট শহরের কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের বিপরীতে থাকা মুসলিম হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।

এসময় প্রতারকদের কাছ থেকে নগদ ৮ হাজার ৫০০ টাকা, ৩টি মুঠোফোন ও কনস্টেবল নিয়োগে শারীরিক পরীক্ষার জন্য প্রদান করা ৫টি প্রবেশপত্র উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

তারা হলেন- পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার চরখালী গ্রামের মৃত আফছার মৃধার ছেলে হেমায়েত মৃধা (৪০) এবং বাগেরহাট জেলার কচুয়া উপজেলার বারবাড়িয়া এলাকার মৃত সাহেব আলীর ছেলে মুজিবুর রহমান।

হেমায়েত মৃধা নিজেকে সচিব এবং মুজিবুর রহমান সচিবের সহকারী হিসেবে পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ প্রত্যাশীদের অভিভাবকদের সঙ্গে কথা বলছিলেন।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এস. এম আশরাফুল আলম বলেন, কেন্দ্রীয় বাসস্ট্যান্ডের সামনের দুইজন ব্যক্তি নিজেদের সচিব পরিচয়ে পুলিশে নিয়োগ প্রত্যাশীদের অভিভাবকদের সঙ্গে কথা বলছেন এবং তাদের কাছ থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছেন; এমন গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে দুইজনকে আটক করে।

আটকের সময় তারা নিজেদেরকে সচিব এবং সচিবের সহকারী হিসেবে পরিচয় দেন। জিজ্ঞাসাবাদে তারা পুলিশে নিয়োগের কথা বলে কিছু টাকা সংগ্রহের কথাও স্বীকার করেছেন। মামলা দায়ের করে প্রতারকদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১