Pallibarta.com | পিটিয়ে হত্যার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার! - Pallibarta.com

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

পিটিয়ে হত্যার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার!

লালমনিরহাটের হাতীবান্ধায় জমি নিয়ে বিরোধের জেরে শামিম হোসেন (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ছাত্রলীগ নেতা রশিদুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করেছে সিআইডি ও থানা পুলিশ। সোমবার (০৯ আগস্ট) সকালে হাতীবান্ধা উপজেলার দোলাপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রশিদুল ইসলাম উপজেলার বড়খাতা দোলাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। এছাড়া তিনি বড়খাতা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহসভাপতি। জানা গেছে, ২০২০ সালের ২৯ নভেম্বর হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের বুড়াবাউরা গ্রামের আব্দুর রহমান আমুর সাথে একই উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের তোয়াব আলী সাথে জমি নিয়ে সংঘর্ষ হয়।

এসময় আমিনুর রহমান আমুর ছেলে শামিম হোসেন ব্যাপক মারধরের শিকার হয়। শামিম চিকিৎসাধীন অবস্থায় ৪ ডিসেম্বর রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় শামিম হোসেনের বোন আশিকা আফরোজ বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই মামলার প্রধান আসামি তোয়াব আলীকে (৩৮) গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। পরর্বতীতে মামলাটি লালমনিরহাট সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকায় লালমনিরহাট সিআইডি পুলিশ রশিদুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করে লালমনিরহাটে নিয়ে গেছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০