Pallibarta.com | পিএসজিতে ১৯ নম্বর জার্সি মেসির! - Pallibarta.com পিএসজিতে ১৯ নম্বর জার্সি মেসির! - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

পিএসজিতে ১৯ নম্বর জার্সি মেসির!

লা লিগার বেতন কাঠামোজনিত জটিলতায় লিওনেল মেসির বার্সেলোনা অধ্যায় শেষ হয়েছে। জোর গুঞ্জন আর্জেন্টাইন মহাতারকার পরবর্তী ঠিকানা হতে চলেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। সূত্রের খবর, এরইমধ্যে মেসির জার্সি নম্বরও নির্ধারণ করা হয়ে গিয়েছে।

ফরাসি গণমাধ্যমগুলোর জানিয়েছে, পিএসজিতে ১০ নম্বর নয়; বরং ১৯ নম্বর জার্সি গায়ে জড়াবেন মেসি। ফরাসি জায়ান্টদের দশ নম্বর জার্সি নেইমার পড়ে থাকেন। ব্রাজিলিয়ান স্টার চান মেসি ১০ নম্বর পড়ে খেলুক। তবে প্রিয় বন্ধুর অনুরোধ প্রত্যাখ্যান করেছেন মেসি।

বার্সেলোনায় মেসির সতীর্থ পেদ্রি গঞ্জালেসও বলছেন একই কথা। নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখেন, ‘পিএসজিতে ১৯ নম্বর জার্সি পড়ে খেলবেন মেসি।
নেইমারের জন্য ১০ নম্বর জার্সি ছেড়ে দিয়েছেন তিনি।’
২০০৪-০৫ মৌসুমে বার্সেলোনার ৩০ নম্বর জার্সিতে অভিষেক হয় মেসির। এরপর দুই সিজন এই নম্বর নিয়ে খেলার পর ১৯ নম্বর জার্সি নেন তিনি। তখন কাতালান ক্লাবটির ১০ নম্বর জার্সি গায়ে খেলতেন রোনালদিনহো। ব্রাজিলিয়ান সুপারস্টার ২০০৮ সালে বার্সা ছেড়ে দেয়ার পর ১০ নম্বর জার্সি পান মেসি।
এদিকে অফিসিয়াল ঘোষণা না আসলেও মেসির প্যারিস যাত্রা এক প্রকার নিশ্চিত। পিএসজির মালিক নাসির আল খেলাইফির ভাই খালিদ বিন হামাদ বিন খলিফা আল থানাইয়ের দাবি, ফরাসি জায়ান্ট ক্লাবটিতেই যোগ দিচ্ছেন মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পিএসজির জার্সি পরা ছবি পোস্ট করেন তিনি। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘দু’পক্ষই সমঝোতায় পৌঁছেছে। শিগগিরই আসবে আনুষ্ঠানিক ঘোষণা।’
এদিকে ক্রীড়া ওয়েবসাইট দ্য অ্যাথলেটিকের দাবি, পিএসজিতে যোগ দেয়ার ব্যাপারে কোচ মাউরিসিও পচেত্তিনোর সঙ্গে সরাসরি যোগাযোগ হয়েছে মেসির। যদিও বিষয়টি নিয়ে ওঠা প্রশ্নে সরাসরি জবাব দেননি পিএসজি কোচ।

পচেত্তিনো বলেন, ‘আমরা ক্লাবের দিকে মনোযোগী। আমরা খুব ভালোভাবে দলবদল মৌসুম নিয়ে কাজ করছি এবং নতুন মৌসুম শুরুর আগে আমরা যে লক্ষ্যগুলো নির্ধারণ করেছি, তা অর্জনের জন্য যেকোনো উপায়ে দলের উন্নতির চেষ্টা করছি।’

পচেত্তিনো বলেন, ‘মেসির বিষয়ে আমরা জানি গতকাল কী হয়েছে। আমি এর থেকে ভিন্ন কিছু বলব না। মৌসুম ভালোভাবে শুরু করার দিকেই পূর্ণ মনোযোগ আমাদের।’

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০