Pallibarta.com | পাহাড় কেটে উপজেলা চেয়ারম্যানের বাড়ি নির্মাণ - Pallibarta.com

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

পাহাড় কেটে উপজেলা চেয়ারম্যানের বাড়ি নির্মাণ

পাহাড় কেটে উপজেলা চেয়ারম্যানের বাড়ি নির্মাণ

পাহাড় কেটে উপজেলা চেয়ারম্যানের বাড়ি নির্মাণ। বান্দরবনের থানচিতে উপজেলা চেয়ারম্যানের পাহাড় কাটার বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর ঘটনা তদন্ত করে ৭ দিনের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

পাহাড় কাটার ঘটনাটি নজরে আসায় মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে স্বপ্রণোদিত হয়ে বান্দরবান পার্বত্য জেলার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এই নির্দেশ প্রদান করেন।

বান্দরবন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মো. সামির হোসাইনের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বান্দরবান জেলার থানচিতে উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা কর্তৃক প্রকাশ্যে পাহাড় কেটে বাড়ি নির্মাণ করার ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। ওই প্রতিবেদনের আলোকে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) থানচি থানাকে বিষয়টি তদন্তপূর্বক আগামী ১৩ সেপ্টেম্বর ২০২১ তারিখের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালত।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে থানচি উপজেলা বাসস্টেশন থেকে আমতলীপাড়া যাওয়ার পথে মংসানু মার্মা পাড়ায় থানচি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি থোয়াইহ্লা মং মারমা পরিবেশ অধিদপ্তর এবং প্রশাসনের কোনো ধরনের অনুমোদন ছাড়াই প্রকাশ্যে বসতবাড়ি নির্মাণের জন্য স্কেভেটর দিয়ে পাহাড় কেটে সমান করেন।

 

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০