পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু - Pallibarta.com

বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

পঞ্চগড়ের তেতুলিয়ায় পানিতে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যুpalli barta পানিতে ডুবে শিশুর মৃত্যু

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ।
নোয়াখালীর সুবর্ণচর ও দ্বীপ উপজেলা হাতিয়ার পৃথকস্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। ঘটনায় নিহতদের পরিবারে চলছে শোকের মাতম।
নিহতরা হলেন-সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নাসির উদ্দিনের ছেলে ফাহিমুল ইসলাম ফারাবী (৪) ও হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের সিরাজপুর গ্রামের মেহরাজ উদ্দিনের ছেলে মোহাম্মদ হাসান (২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে ৩নং ওয়ার্ডের নিজামের বাড়ির সামনের পুকুরে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে তার ফারাবীর বলে শনাক্ত করে পরিবারের লোকজন। তাদের ধারণা সকালের কোন একসময় তাদের অজান্তে বাড়ির পুকুরে পড়ে ডুবে যায় সে।

অপরদিকে মায়ের সাথে নানার বাড়িতে বেড়াতে যায় হাসান। বিকেল ওই বাড়ির অন্য শিশুদের সাথে খেলছিল সে। পরবর্তীতে সন্ধ্যা পর্যন্ত তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন। পরে হাসানের বড় ভাই রিফাত ঘরের সামনের পুকুরের মধ্যে হাসানকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে।
পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রাতে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় পৃথক থানায় দুইটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১