Pallibarta.com | পাঞ্জাব আদালতে ভয়াবহ বোমা বিস্ফোরণ - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

পাঞ্জাব আদালতে ভয়াবহ বোমা বিস্ফোরণ

পাঞ্জাব আদালতে ভয়াবহ বোমা বিস্ফোরণ

ভারতের পাঞ্জাবের লুধিয়ানায় জেলা আদালতে বোমা বিস্ফোরণে দুই জন নিহত হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি।এদিকে বিস্ফোরণের এই ঘটনায় অন্তত চার জন গুরুতর আহত হয়েছে বলে জানিয়েছে এনডিটিভি। বৃহস্পতিবার( ২৩ ডিসেম্বর) স্থানীয় সময় ১২টা ২২ মিনিটে জেলা আদালতের দ্বিতীয় তলায় বাথরুমে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

পাঞ্জাব আদালতে ভয়াবহ বোমা বিস্ফোরণ

বিস্ফোরণের কারণে বাথরুমের ওয়াল এবং পার্শ্ববর্তী রুমের গ্লাস একেবারেই চূর্ণ বিচূর্ণ হয়ে গেছে। এনডিটিভি জানায়, আদালতে শুনানি চলার সময় বিস্ফোরণ ঘটে। পাঞ্জাব পুলিশ পুরো জেলা আদালত ঘিরে রেখেছে।
সেই সঙ্গে দমকল বিভাগের গাড়ি আদালত প্রাঙ্গণে দেখা গেছে । লুধিয়ানা শহরের মূল কেন্দ্রে জেলা কমিশনার অফিসের সামনে জেলা আদালত অবস্থিত বলে জানিয়েছে এনডিটিভি।

পাঞ্জাব আদালতে ভয়াবহ বোমা বিস্ফোরণ

বিস্ফোরণের ঘটনার তদন্তে ভারতের ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি(এনআইএ) এর একটি দল আদালতে পৌঁছছে জানিয়েছে এনডিটিভি। পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং একটি টুইটার পোস্টে, পাঞ্জাব পুলিশকে বিস্ফোরণের ঘটনা পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করতে বলেছেন।

এনডিটিভি জানায়, এর আগে মুখ্যমন্ত্রী থাকার সময় অমরিন্দর সিং পাকিস্তান-সমর্থিত মিলিশিয়া বাহিনীর কাছ থেকে পাঞ্জাবে বিস্ফোরণের হুমকির বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। সেই সঙ্গে পাঞ্জাবের জন্যে ২৫ কোম্পানি সেন্ট্রাল আর্মড পুলিশ ফোর্সেস (সিএপিএফ) এবং বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) জন্য অ্যান্টি-ড্রোন গ্যাজেট চেয়েছিলেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১