Pallibarta.com | পাওনা টাকা চাওয়ায় চাচাকে কুপিয়ে হত্যা - Pallibarta.com

সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

পাওনা টাকা চাওয়ায় চাচাকে কুপিয়ে হত্যা

পাওনা টাকা চাওয়ায় চাচাকে কুপিয়ে হত্যা

পাওনা টাকা চাওয়ায় চাচাকে কুপিয়ে হত্যা ।
পিরোজপুরে পাওনা টাকায় চাওয়ায় ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে জিয়াউল হক জিকু (৪৭) নামের এক মাছ ব্যবসায়ী খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৬ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে শহরের জেলা পরিষদ মার্কেটের কাছে এ ঘটনা ঘটে।

নিহত জিয়াউল হক পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ নামাজপুর এলাকার দলিল উদ্দিন খানের ছেলে। তিনি শহরের মধ্যরাস্তা এলাকায় ভাড়া থাকতেন।

নিহত জিকুর স্ত্রী লিমা আক্তার বলেন, জিকুর সঙ্গে তার ভাতিজা মামুনের আর্থিক লেনদেন ছিল। কয়েকদিন আগে মামুনের কাছে টাকা চাইলে জিকুর সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় মামুন জিকুকে দেখে নেওয়ার হুমকিও দেয়। গতরাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে শহরের জেলা পরিষদ মার্কেটের কাছে ধারালো অস্ত্র দিয়ে মামুন এবং তার তিন সহযোগী শুক্কুর, পলাশ ও সুবেল জিকুর উপর হামলা চালায়। আহত অবস্থায় জিকুকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর সদর থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনার পরপরই অভিযান চালিয়ে শিকারপুর এলাকা থেকে শুক্কুর নামের একজনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১