Pallibarta.com | পঞ্চগড়ে নারী-শিশুসহ ১১ রোহিঙ্গা আটক - Pallibarta.com পঞ্চগড়ে নারী-শিশুসহ ১১ রোহিঙ্গা আটক - Pallibarta.com

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

পঞ্চগড়ে নারী-শিশুসহ ১১ রোহিঙ্গা আটক

পঞ্চগড়ে নারী-শিশুসহ ১১ রোহিঙ্গা আটক

পঞ্চগড়ে নারী ও শিশুসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলা সদরের পৌরভবন সংলগ্ন একটি বাস কাউন্টার থেকে তাদের আটক করে পুলিশ। আটকরা দুটি পরিবারের সদস্য।

তারা হলেন- মো. কবির হোসেন (২১), তার স্ত্রী জোবাইদা বেগম (২০), তাদের মেয়ে সুমাইয়া (১), কক্সবাজার কুতুপালং ক্যাম্পের মো. ফয়জুল ইসলাম (৩৯), তার চাচাতো ভাই আবু তাহের (২০), স্ত্রী মোছা. রেনু আরা বেগম (৩০), তাদের পাঁচ সন্তান দ্বীন ইসলাম (১৫), উম্মে হাবিবা (১২), উম্মে কুলসুম (৯), উম্মে হারেজা (৬) ও নজরুল ইসলাম (৪)।

পুলিশ জানায়, আটকরা পঞ্চগড় থেকে কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য বাস কাউন্টারে যান। তারা পঞ্চগড়ে এসে ঘোরাফেরা করছিলেন। খবর পেয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিয়া বলেন, ‘কক্সবাজার যাওয়ার জন্য ১১ রোহিঙ্গা টিকিট কাউন্টারে যান। তারা আপাতত থানায় আছেন। যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে তাদের রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।’

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০