Pallibarta.com | পঞ্চগড়ে আবাদি জমিতে গাঁজা গাছ উদ্ধার - Pallibarta.com

শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২

পঞ্চগড়ে আবাদি জমিতে গাঁজা গাছ উদ্ধার

পঞ্চগড়ে আবাদি জমিতে গাঁজা গাছ উদ্ধার

পঞ্চগড়ের বোদা উপজেলায় এক আবাদি জমিতে গাঁজা চাষ করার দায়ে এক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে বোদা থানা পুলিশ। অপরদিকে এ ঘটনায় পুলিশ গাঁজা গাছ জব্দ করলেও অভিযুক্ত মাদক ব্যবসায়ী আসামি রমজান আলী (৩৮) পলাতক রয়েছে।সোমবার (১০ জানুয়ারি) গভীর রাতে বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের কাচাখৈ আমতলা গ্রামে তার জমি থেকে গাঁজা গাছটি জব্দ করা হয়।

পঞ্চগড়ে আবাদি জমিতে গাঁজা গাছ উদ্ধার

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী গাঁজা গাছ জব্দসহ মামলার বিষয়টি সময় নিউজকে নিশ্চিত করে জানান, পলাতক আসামি রমজান অবৈধ মাদকদ্রব্য গাঁজার গাছ বিক্রির উদ্দেশে চাষাবাদ করছিল। যা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৮ (ক) ধারার অপরাধ। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এবং পলাতক আসামি রমজানকে গ্রেফতারের চেষ্টা চলছে।জানা যায়, পলাতক মাদক ব্যবসায়ী রমজান আলী একই ইউনিয়নের কাচাখৈ আমতলা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।

পঞ্চগড়ে আবাদি জমিতে গাঁজা গাছ উদ্ধার

পুলিশ জানায়, রমজান তার বাড়ির পাশে থাকা আবাদি জমিতে গাঁজা চাষ করছে এমন খবরে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে গাঁজা গাছ উদ্ধার করা গেলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে রমজান পালিয়ে যায়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১