নোয়াখালীতে যুবলীগ কর্মীর খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে সমাবেশ - Pallibarta.com

শনিবার, ২ ডিসেম্বর ২০২৩

নোয়াখালীতে যুবলীগ কর্মীর খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে সমাবেশ

নোয়াখালীতে যুবলীগ কর্মীর খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে সমাবেশ

নোয়াখারী প্রতিনিধিঃ
নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সদস্য আব্দুল হাকিমকে জবাই করে হত্যার প্রতিবাদে এবং খুনিদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষিঠত হয়েছে।
রোববার (৫ মার্চ) সকালে উপজেলার পশ্চিম মাইজচরা হাজী আবদুল ওহাব সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এই বিক্ষোভ হসভপযগ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক শহিদ উল্যা খান সোহেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম লাশের বদলে লাশ ফেলার ইঙ্গিত দিয়ে বলেন, পুলিশের কাজ পুলিশ করবে, সেজন্য আমরা তদবির করবো। তোমাদের কাজ তোমরা করো, ওয়াইশ কাম করো। টাইট মতো পাইলে, জুইত মতো কাম করি দিবা। ওদেরকে ছাড় দেওয়া যাবেনা। এই জন্যে তোমরা তৈরী থাকো। আমরা নিহত আবদুল হাকিমের পরিবারের পাশে আছি, থাকবো।
অন্যান্য বক্তারা বলেন, গেল দেড় বছরে আন্ডারচর ইউনিয়নে ৩জন খুন হয়। সে হত্যাকান্ডের বিচার আজও সম্পন্ন না হওয়ায় একের পর এক হত্যার ঘটনা ঘটছে। নেতৃবৃন্দ দ্রুত আব্দুল হাকিম হত্যার রহস্য উদঘাটন করে খুনিদের ফাঁসি দাবি করেন।

উল্লেখ্য, গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) সদর উপজেলার ১৯নং পূর্ব চরমটুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম চরমটুয়া গ্রামের সফিগঞ্জ বাজারের দক্ষিণ পাশে একটি সয়াবিন ক্ষেত থেকে পশ্চিম মাইজচরা গ্রামের মো.ইব্রাহীম ওরফে রাজা মিয়ার ছেলে মো. আব্দুল হাকিমের (৩৫) লাশ উদ্ধার করা হয়। আবদুল হাকিমকে জবাই করে হত্যার পর সয়াবিন ক্ষেতের মধ্যে গর্ত করে মাটি চাপা দেয় দুবৃর্ত্তরা।
এই ঘটনায় আবদুল হাকিমের শশুর বকুল মাঝি বাদি হয়ে ১০জনের নাম উল্লেখসহ আরো কয়েকজনকে অজ্ঞাত আসামি করে সুধারাম থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ সন্দিগ্ধ দুই আসামিকে গ্রেফতার করে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১