নোয়াখালীতে করোনার টিকা না পেয়ে বিক্ষোভ - Pallibarta.com

শুক্রবার, ১২ আগস্ট ২০২২

নোয়াখালীতে করোনার টিকা না পেয়ে বিক্ষোভ

নোয়াখালীতে করোনার টিকা না পেয়ে বিক্ষোভ

নোয়াখালীতে করোনার টিকা না পেয়ে বিক্ষোভ ।
মোবাইলে এসএমএস পাওয়ার পরও ৩০ শয্যা বিশিষ্ট নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে করোনার টিকা দিতে না পেরে বিক্ষোভ করেছে টিকা প্রত্যাশীরা।

স্বাস্থ্য বিভাগ বলছে, গণটিকা কার্যক্রমের পর টিকা শেষ হয়ে যাওয়ায় কিছুটা সমস্যা হয়েছে। তবে দ্রুত সময়ের মধ্যে টিকার ব্যবস্থা করা হবে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে হাসপাতালের কোভিড ইউনিটের সামনে এ বিক্ষোভ করে তারা।

জানা গেছে, উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে মোবাইলে এসএমএস পাওয়া করোনা টিকা প্রত্যাশী শতাধিক ব্যক্তি বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত কেভিড ইউনিটের সামনে একত্রিত হয়। কিন্তু কিছুক্ষণ পর তারা দেখেন হাসপাতালের ভিতরের গেইটসহ সব কক্ষেই তালা মারা। কথা বলার মতোও কাউকে পাননি তারা। দূর-দূরান্ত থেকে আসা টিকা প্রত্যাশীরা চরম ভোগান্তির শিকার হয়ে হাসপাতালের সামনেই বিক্ষোভ করেন।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসিম কুমার জানান, টিকা সংকট থাকায় বৃহস্পতিবার কার্যক্রম বন্ধ রাখা হয়েছে। বিষয়টি অবগত করে বুধবার উপজেলায় মাইকিংসহ বিভিন্ন প্রচারণা চালানো হয়েছিল। এসএমএস প্রাপ্তদের আগামী শনিবার থেকে টিকা প্রদান করা হবে বলেও জানান তিনি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১