Pallibarta.com | নেইমারকে ছেড়ে যাচ্ছেন এমবাপ্পে! .......................................

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

নেইমারকে ছেড়ে যাচ্ছেন এমবাপ্পে!

ফরাসি ক্লাব পিএসজির হয়ে ২০১৭ সাল থেকে খেলছেন কিলিয়ান এমবাপ্পে। চুক্তি শেষ হবে ২০২২ সালে। আর চুক্তির মেয়াদ শেষ হলেই ফরাসি ক্লাবটির সঙ্গে নতুন করে কোনো চুক্তি করতে চান না তারকা ফুটবলার। এমনটাই জানিয়েছেন স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদনে এমনটাই জানা গেছে।

নেইমার-এমবাপ্পে যখন পিএসজিতে যোগ দিয়েছেন, তখন থেকেই তাদের ভবিষ্যৎ নিয়ে জল্পনা-কল্পনা চলছে। কেউ নেইমারকে বার্সেলোনায় পাঠিয়ে দিচ্ছেন, কেউ এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদে। সম্প্রতি অবশ্য নেইমারের ভবিষ্যৎ নিয়ে আলোচনার মাত্রাটা একটু কমেছে। কিন্তু এমবাপ্পেকে নিয়ে আলোচনা কমার কোনো লক্ষণই দেখা যাচ্ছে না!

মার্কার প্রতিবেদনে জানা গেছে, পিএসজির সঙ্গে চুক্তি বাড়ানোর ইচ্ছা নেই এমবাপ্পের। চলমান চুক্তি শেষ হলেই ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়তে চান ফরাসি তারকা। নিজের সিদ্ধান্তের কথা ইতোমধ্যেই নাকি পিএসজির কোচ মরিসিও পচেত্তিনোকে জানিয়ে দিয়েছেন এমবাপ্পে।
তবে এখনই ক্লাব ছাড়তে চাইছেন না এমবাপ্পে। চলতি চুক্তি শেষ হওয়ার পর পিএসজি ছাড়ার ইচ্ছা তার। তবে চুক্তি শেষে কোথায় যাবেন, সেটা নিশ্চিত নয় এখনও।
অবশ্য এমবাপ্পেকে পেতে যে মুখিয়ে আছে রিয়াল মাদ্রিদ এবং লিভারপুলের মতো ক্লাবগুলো, সে কথা কারো অজানা নয়। রিয়ালই দৌড়ে এগিয়ে।
তবে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির সম্পর্ক বেশ ভালো। এমবাপ্পের জন্য সে সম্পর্ক খারাপ করতে রাজি নন পেরেজ, এটাও অনুমিতই। শেষ পর্যন্ত ফরাসি ফরোয়ার্ড কোথায় পাড়ি জমান সেটা সময়ের হাতেই তোলা থাকল।
সূত্র: সময় টিভি নিউজ

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০