Pallibarta.com | নুসরাত বি’ত’র্কের মধ্যে কাঞ্চনের বি’রুদ্ধে ‘গুরুতর’ অভি’যোগ স্ত্রীর - Pallibarta.com

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

নুসরাত বি’ত’র্কের মধ্যে কাঞ্চনের বি’রুদ্ধে ‘গুরুতর’ অভি’যোগ স্ত্রীর

স্বামীর সঙ্গে টালিউড নায়িকা নুসরাত-শ্রাবন্তীর সম্পর্কের টানাপোড়েনের মধ্যে জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে ‘গুরুতর’ অভিযোগ তুলেছেন তার স্ত্রী পিংকি। পিংকির দাবি, কাঞ্চন তার ছেলের কোনো খেয়াল রাখেন না। অন্য নারীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে।

কয়েক দিন ধরে শোনা যাচ্ছে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন কাঞ্চন। তিনি বিধায়ক হওয়ার পর এই ধরনের অভিযোগ আসতে শুরু করে।

কাঞ্চন-পিংকির বিয়ে হয়েছে বহু বছর। পুত্রসন্তানও রয়েছে তাদের। আপাতদৃষ্টিতে সুখী দম্পতি হিসেবে পরিচিত তারা। বিভিন্ন মঞ্চ অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যায়। টিভিতেও দুজন হাজির হন মাঝেমাঝে।

শ্রীময়ী চট্টরাজের দাবি, দীর্ঘদিন ধরেই তিনি কাঞ্চনের পরিচিত। বিধায়কের স্ত্রী পিংকির সঙ্গেও সম্পর্ক বেশ ভালোই তার। কাঞ্চন-পিংকির ফ্ল্যাটেও তার যাতায়াত রয়েছে বলেই দাবি।

ভারতের একটি অনলাইন গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘করোনা পরিস্থিতি সামান্য নিয়ন্ত্রণে আসলে কাঞ্চনদা এবং আমরা একসঙ্গে বেড়াতে যাওয়ার কথা ভাবছি।’

যদিও শ্রীময়ীর দাবি উড়িয়ে দিলেন কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকি। তার দাবি, বহু বছর বিয়ে হলেও চেতলার ফ্ল্যাটে একদিনই মাত্র শ্রীময়ীকে আসতে দেখেছেন। পিংকির সঙ্গে শ্রীময়ীর হৃদ্যতার দাবিকেও অস্বীকার করেছেন পিংকি।স্বামী কাঞ্চনের সঙ্গে সুসম্পর্ক থাকলেও তার সঙ্গে নেই বলেই সাফ জানিয়ে দেন তিনি।

সম্পর্কের গুঞ্জনের মাঝে স্বামী কাঞ্চনকে নিয়ে তার দাবি, সন্তানকে বড় করার জন্য প্রয়োজনীয় অর্থ কাঞ্চন দেন

ঠিকই। তবে সন্তানের কোনো খোঁজই রাখেন না!কাঞ্চনের স্ত্রী বলছেন, ধৈর্যের বাঁধ ভেঙে যাওয়ার ফলেই এবার মুখ খুললেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১