Pallibarta.com | নির্বাচন করবেন ইলিয়াস কাঞ্চন - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

নির্বাচন করবেন ইলিয়াস কাঞ্চন

নির্বাচন করবেন ইলিয়াস কাঞ্চন

আসন্ন বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন ‘বেদের মেয়ে জোৎস্না’ খ্যাত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচন করবেন বলে জানা গেছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে সেপ্টেম্বরে। তবে করোনা পরিস্থিতির মধ্যে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি। আগামী কয়েকদিনের মধ্যে নির্বাচনী তফসিল ঘোষণা করা হবে বলে জানা গেছে। এরইমধ্যে নির্বাচনকে সামনে রেখে প্যানেল গঠন করছেন নির্বাচনে অংশগ্রহণকারীরা। এবারের নির্বাচনে পুরাতনদের মধ্যেও নতুনরা থাকছেন।

নির্বাচন করবেন ইলিয়াস কাঞ্চন

আসন্ন বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন ‘সাজঘর’ খ্যাত অভিনেত্রী চিত্রনায়িকা নিপূণ। তিনি সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন। আর এই প্যানেলে সভাপতি পদে নির্বাচন করবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। শুক্রবার এমনটাই সময় সংবাদকে আভাস দিয়েছেন তিনি।

জানা গেছে, আগামী শুক্রবার এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। সভাপতি পদ থেকে শুরু করে সাধারণ সম্পাদক পদে কে কে নির্বাচন করবেন তা বিস্তারিত জানানো হবে। নির্বাচনে নিপূণের প্যানেলে বিষয়ে ধারণা পাওয়া গেলেও দুই বারের সাধারণ সম্পাদক জায়েদ খানের প্যানেল থেকে নির্বাচনে কে কে অংশ নেবেন তা এখনও জানা যায়নি।

ইলিয়াস কাঞ্চনের সভাপতি পদে অংশ নেওয়ার বিষয়টি নিয়ে তিনি সংবাদমাধ্যমে বলেন, ‘আমার কাছে ওরা এসেছে। প্রস্তাব দিয়েছে। আলোচনা করে ভালো লেগেছে। তাদের ভাবনা ও দর্শন সিনেমা এবং শিল্পীবান্ধব। তবে তফসিল না হওয়া পর্যন্ত এখনও এ বিষয়ে কথা বলতে প্রস্তুত নয়।

১৯৮৯-১৯৯০ সালের শিল্পী সমিতির কমিটিতে সাধারণ সম্পাদক ছিলেন ইলিয়াস কাঞ্চন। সবকিছু ঠিক থাকলে ২০২২-২০২৩ মেয়াদে শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে তাকে নির্বাচন করতে দেখা যাবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১