Pallibarta.com | নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ - Pallibarta.com

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ

নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ

নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ ।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন উপজেলার শাহবাজপুর গ্রামের কয়েকশো নারী-পুরুষ।
এ সময় মহাসড়কে দুই পাশে বেশকিছু যানবাহন আটকা পড়ে যানজটের সৃষ্টি হয। পরে বিকেল সাড়ে ৫টার দিকে বিক্ষুব্ধ এলাকাবাসী অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয় শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জী জানান, গত দু’দিন ধরে শাহবাজপুর এলাকাসহ আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। আজ সরাদিনও একই অবস্থা। এই আসে, এই যায়। বিদ্যুৎ চলে গেলে আর আসার খবর থাকে না। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদ্যুৎ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ফোন দিলেও তারা ঠিকভাবে ফোন পর্যন্ত ধরছেন না। এতে এলাকার সাধারণ মানুষ ক্ষুব্ধ হয়ে উঠেন। গ্রামের কয়েকশো নারী-পুরুষ মিছিল নিয়ে এসে মহাসড়ক অবরোধ করেন।

তিনি আরও জানান, পরে কুট্টাপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাজালাল আলম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার আশ্বাসের পরিপ্রেক্ষিতে বিক্ষুব্ধ গ্রামবাসী অবরোধ তুলে নেয়। ফলে যান চলাচল স্বাভাবিক হয়।
সরাইল কুট্টাপাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল আলম জানান, মহাসড়ক অবরোধের খবর পেয়ে
আমরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আধাঘণ্টা পর বিকেল সাড়ে ৫টার দিকে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদূল জানান, শাহবাজপুর এলাকায় গত কয়েকদিন ধরে বিদ্যুৎ ছিল না। বিদ্যুৎ বিভাগের বরাত জানা গেছে, একই সময়ে ৩টি ট্রান্সফরমার বিকল হয়ে গেছে। যার কারণে এ সমস্যার সৃষ্টি হয়েছে। বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে বিষয়টি জনগণকে না জানানোর কারণে তারা ক্ষুব্দ হয়ে উঠেন। আমরা তাদেরকে শান্ত থাকার আহ্বান জানিয়েছি। আগামীকাল সকালে বিদ্যুৎ বিভাগ, উপজেলা পরিষদের চেয়ারম্যানের সঙ্গে বৈঠক করে সৃষ্ট সমস্যার সমাধানের উদ্যোগ নেওয়া হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১