Pallibarta.com | নিখোঁজ পরিচ্ছন্নতাকর্মীর মরদেহ উদ্ধার - Pallibarta.com

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

নিখোঁজ পরিচ্ছন্নতাকর্মীর মরদেহ উদ্ধার

নিখোঁজ পরিচ্ছন্নতাকর্মীর মরদেহ উদ্ধার

নিখোঁজ পরিচ্ছন্নতাকর্মীর মরদেহ উদ্ধার ।
কুমিল্লার দাউদকান্দিতে নিখোঁজের ২৬ ঘণ্টা পর হেলাল মিয়া (৪০) নামের এক পরিচ্ছেন্নতাকর্মীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

সোমবার (২০ সেপ্টেম্বর) গৌরীপুর বাজারের একটি পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়েছে। হেলাল মিয়া গৌরীপুর ইউনিয়নের হাটচান্দিনা গ্রামের ধনু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, অতিবৃষ্টির কারণে শনিবার রাতে গৌরীপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন পুকুর পাড়ের বসতঘরসহ আশপাশের এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। পুকুর পাড়ের সেন্টু সাহা নামের এক বাড়ির মালিক জলাবদ্ধতা নিরসনে রোববার সকালে পরিচ্ছন্নতাকর্মী হেলালকে ডেকে আনেন। ওই পরিচ্ছন্নদাকর্মী পাইপের মুখ পরিষ্কার করার জন্য পুকুরে ডুবি দিয়ে আর উঠেননি। পরে সোমবার দুপুর আড়াইটার দিকে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় উদ্ধারকর্মীদের সহায়তায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত হেলালের স্ত্রী মাহমুদা বেগম বলেন, আমার স্বামী বাজার পরিষ্কারের কাজ করতেন। রোববার সকালে ফোন পেয়ে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি। ছোট চার ছেলে-মেয়ে নিয়ে আমি এখন কি করবো।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১