Pallibarta.com | নবজাতক চুরি করার সময় নার্স ধরা - Pallibarta.com নবজাতক চুরি করার সময় নার্স ধরা - Pallibarta.com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১

নবজাতক চুরি করার সময় নার্স ধরা

নবজাতক চুরি করার সময় নার্স ধরা

নবজাতক চুরি করার সময় নার্স ধরা ।। লক্ষ্মীপুরে নার্স সেজে বেসরকারি একটি হাসপাতাল থেকে তিন দিনের নবজাতক নিয়ে পালিয়ে যাওয়ার সময় রিমা আক্তার (২০) নামে এক তরুণীকে আটক করেছে পুলিশ। রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের এসআর রোড এলাকায় নোভা ট্রমা অ্যান্ড জেনারেল হাসপাতালে নবজাতক চুরি করে পালানোর সময় হাসপাতালের স্টাফরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটককৃত তরুণী রিমা আক্তার সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার এলাকার ব্যাপারী বাড়ির শাহীনুর রহমানের স্ত্রী।

পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের ব্যবসায়ী সুমন তার অন্তঃসত্ত্বা স্ত্রী সাবিনা বেগমকে শুক্রবার সকালে ওই হাসপাতালে ভর্তি করেন।

ওইদিন সাবিনা ইসলাম একটি নবজাতক পুত্র সন্তানের জন্ম দেয়। তিন দিন ধরে হাসপাতালের দ্বিতীয় তলা ২১৫ নম্বর কক্ষে নবজাত শিশু ও মা সাবিনা চিকিৎসাধীন রয়েছেন।

রোববার বেলা ১১ টার দিকে নার্স সেজে অচেনা এক তরুণী সেবা দিতে শুরু করে। এক পর্যায়ে সে বলে, চিকিৎসার জন্য আপনার শিশুকে ডাক্তার নার্গিস পারভীনকে দেখাতে হবে। একথা বলে ওই ভুয়া নার্স নবজাতক শিশুকে কোলে নিয়ে কক্ষ থেকে বের হয়ে যায়।

এদিকে, কিছুক্ষণ ওই তরুণী শিশুকে কোলে নিয়ে হাসপাতালের অভ্যর্থনা সভাকক্ষে বসে ছিলেন। উদ্দেশ্য ছিল সকলের ব্যস্ততার মাঝে কৌশলে নবজাতক নিয়ে পালাবে সে। কিন্তু শিশুকে কোলে নেওয়ার পর থেকেই শিশুর নানী ওই ভুয়া নার্সকে চোখে-চোখে রাখছেন। যখন শিশুকে নিয়ে ওই নার্স হাসপাতাল থেকে বের হয়ে একটি ব্যাটারি চালিত অটোরিকশায় উঠেন। তখনই শিশুর নানী পিছন থেকে চোর চোর বলে চিৎকার দিলে হাসপাতালের স্টাফরা দৌড়ে ওই ভুয়া নার্সকে আটক করে।

এসময় তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভুয়া নার্সকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আজিজুর রহমান মিয়া, সদর মডেল থানার ওসি তদন্ত শিপন বড়ুয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে নোভা হাসপাতালের কর্তৃপক্ষ ও ডাক্তার জয়নাল আবেদীন বলেন, শিশু চুরি ঘটনায় জড়িত রিমা আক্তার নামে এক ভুয়া নার্সকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

তবে নবজাতক চুরি করে পালানোর ঘটনা সঠিক নয় এবং নার্সের সাদা পোশাক তার তবে সে এটা গায়ে দেননি বলে দাবি করেন অভিযুক্ত তরুণী রিমা আক্তার।

এ ব্যাপারে লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান বলেন, অভিযুক্ত নারীকে আটক করা হয়েছে। এ ঘটনার সঙ্গে যদি অন্য কেউ জড়িত থাকে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০