Pallibarta.com | নারায়ণগঞ্জকে শান্তির শহরে রূপান্তর করতে চান শামীম ওসমান - Pallibarta.com

সোমবার, ১৭ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জকে শান্তির শহরে রূপান্তর করতে চান শামীম ওসমান

নারায়ণগঞ্জকে শান্তির শহরে রূপান্তর করতে চান শামীম ওসমান

নারায়ণগঞ্জকে শান্তির শহরে রূপান্তর করতে চান শামীম ওসমান ।
নানামুখী উন্নয়নের মাধ্যমে নারায়ণগঞ্জকে আধুনিক ও শান্তির শহরে রূপান্তর করার প্রত্যাশার কথা জানিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে নগরীর চাষাঢ়ায় র জেলা কার্যালয়ের হল রুমে নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের নবনির্বাচিত কর্মকর্তা ও সদস্যদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে এ প্রত্যাশার কথা জানান তিনি।

এ সময় বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান নতুন পরিকল্পনার কথাও জানান। পাশাপাশি দেশ ও জাতির স্বার্থে রাজনৈতিক বৈষম্য ভুলে গিয়ে সবাইকে স্বাধীনতার চেতনায় একমত থাকার আহবান জানান তিনি।

শামীম ওসমান বলেন, দেশ একটি কঠিন সময় অতিক্রম করছে। তারপরেও শেখ হাসিনারই বিজয় সুনিশ্চিত। স্বাধীনতা বিরোধী শক্তি যত চেষ্টাই করুক না কেন এই দেশ কোনদিনও সিরিয়া বা আফগানিস্তানের মতো রাষ্ট্রে পরিণত হবে না।
জেলার সকল রাজনীতিবিদদের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহবান জানিয়ে শামীম ওসমান বলেন, সব ধর্মের মানুষই যার যার ধর্মীয় চেতনায় বিশ্বাসী। তাই কারো ধর্মীয় চেতনায় কেউ যেন আঘাত না করে।

দীর্ঘ বক্তব্যের শেষ পর্যায়ে সংসদ সদস্য শামীম ওসমান নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনসহ সর্বস্তরের সাংবাদিকদের যে কোনো পরিস্থিতিতে পাশে থাকার আশ্বাস দেন। তিনি বলেন, আমি অঙ্গীকার করছি, যে কোনো পরিস্থিতিতে আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আনিসুর রহমান জুয়েলের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা আবদুস সালাম, সহ-সভাপতি আহসান সাদিক, সাধারণ সম্পাদক শওকত আলী সৈকত, যুগ্ম-সম্পাদক আজমোর ইসলাম, কোষাধ্যক্ষ হাসান উল রাকিব, প্রচার ও দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন, কার্যকরী কমিটির সদস্য দিলীপ কুমার মণ্ডল, আফজাল হোসেন পন্টি, আসাদুজ্জামান নূর, জাহাঙ্গীর আলম হানিফ, আল আমিন ও সোহেল কিরণ প্রমুখ।

পরে সংগঠনের পক্ষ থেকে সংসদ সদস্য শামীম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১