নাগেশ্বরীতে নৌকাডুবির ৫ দিন পর নিখোঁজ মহিলার লাশের সন্ধান - Pallibarta.com

শনিবার, ২ ডিসেম্বর ২০২৩

নাগেশ্বরীতে নৌকাডুবির ৫ দিন পর নিখোঁজ মহিলার লাশের সন্ধান

নাগেশ্বরীতে নৌকাডুবির ৫ দিন পর নিখোঁজ মহিলার লাশের সন্ধান

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে নৌকা ডুবিতে নিখোঁজ মহিলার লাশের সন্ধান পাওয়া গেছে। জানাগেছে ঘটনাস্থল থেকে প্রায় হাফ কিলোমিটার দূরে চরের মধ্যে লাশটি ভাসতে দেখে স্থানীয় ড্রেজার শ্রমিকের লোকজন।

খবর পেয়ে মহিলার আত্মীয়রা এসে লাশ উদ্ধার করে। উল্লেখ্য গত সোমবার ১৬ জানুয়ারি মুরিয়া ঘাটে নৌকা ডুবির ঘটনা ঘটে। এ সময় নৌকায় থাকা সকলে উঠে আসলেও একজন মহিলা নিখোঁজ হয়। উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মুড়িয়া ঘাটে এ ঘটনা ঘটে।

জানাগেছে সোমবার সকাল ৯ঘটিকায় সময় ঘাটের নৌকাটি দুধকুমার নদীর পারাপারের জন্য পুর্ব পার থেকে নৌকা ভর্তি লোক নিয়ে পশ্চিম পার আসতেছিলো। নৌকা ছাড়ার পর পরই এ দুর্ঘটনা টি ঘটে।

নৌকা ডুবিতে এ পর্যন্ত একজন নিখোঁজ আছে বলে জানাগেছে। নিখোঁজ মহিলা নালো (তার ডাক নাম) বামনডাঙ্গার তেলিয়ানির গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী। সে তার মেয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে আসার পথে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল সেখানে উদ্ধার কাজ চালায়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা জাহান জানান, সংবাদ পেয়ে আমি ঘটনা স্থলে পরিদর্শন করেছি এবং ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। রংপুর থেকে ডুবারু নিয়ে এসে উদ্ধার কাজ চালানো হয়, কিন্তু মহিলার লাশ পাওয়া যায়নি।

লাশ পাওয়া গেলে তার ব্যবস্থা করা হবে।
স্থানীয়রা জানায়, নৌকাটিতে ধারণ ক্ষমতার অতিরিক্ত লোকজন ও যানবাহন নেয়ার কারণে এ দুর্ঘটনা হয়েছে ধারণা করা হচ্ছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১