Pallibarta.com | নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ - Pallibarta.com

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ ।
নীলফামারীর সৈয়দপুরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে জয়ন্ত শীল (১৪) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সমবয়সীদের সঙ্গে বাড়ির পাশের চিকলী নদীর কুঠিরঘাট ব্রিজের কাছে গোসল করতে নেমে সে নিখোঁজ হয়।

ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীর পাঁচ কিলোমিটার এলাকায় ২৪ ঘণ্টা ধরে চেষ্টা চালিয়েও তার সন্ধান পায়নি। তবে ডুবুরি দলের চেষ্টা অব্যাহত রয়েছে। নিখোঁজ জয়ন্ত শীল উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ হিন্দুপাড়ার শৈল চন্দ্র শীলের ছেলে। সে রাজমিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করত।

জানা গেছে, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সমবয়সীদের সঙ্গে বাড়ির পাশের চিকলী নদীর কুঠিরঘাট ব্রিজের কাছে গোসল করতে যায় জয়ন্ত। পানিতে নামার পর সবার অগোচরেই সে পানিতে ডুবে যায়। সঙ্গীদের সবাই গোসল সেরে নদীর পাড়ে উঠে টের পান যে, জয়ন্ত নাই। তারা তাৎক্ষণিক আবার পানিতে নেমে যে যার মতো তাকে খুঁজতে থাকে। কিন্তু না পেয়ে পাড়ায় ও সিপাইগঞ্জ বাজারে খবর দিলে এলাকার লোকজন ছুটে আসেন। তারাও নদীতে নেমে খোঁজার চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হয়।

পরে ইউপি চেয়ারম্যান নুর নবী সরকার মাধ্যমে থানায় জানালে পুলিশ সৈয়দপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে খুঁজতে থাকেন। সন্ধ্যা পর্যন্ত চেষ্টা করে না পাওয়ায় রাতে বিরতি দিয়ে শনিবার সকাল থেকে আবারো উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। তাদের সঙ্গে রংপুর ফায়ার সার্ভিসের আরেকটি ডুবুরি দল যোগ দিয়েছে। তারা ঘটনাস্থল থেকে নদীর ভাটির দিকে প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় তল্লাশি চালিয়েও কিশোর জয়ন্তর কোনো খোঁজ পায়নি।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১