Pallibarta.com | নতুন লুকে সমর্থকদের সামনে এলেন মহেন্দ্র সিং ধোনি

বুধবার, ২৭ অক্টোবর ২০২১

নতুন লুকে সমর্থকদের সামনে এলেন মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি

শুক্রবার  সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ধোনির নতুন লুকের ছবি শেয়ার করেন। এতে দেখা যায়, একেবারে ট্রেন্ডি মেকওভার। নতুন হেয়ার স্টাইলে একেবারে বদলে গেছে মাহির লুক।

তার এই অবতারকে ‘ড্যাশিং লুক’ বলা হচ্ছে। ছবিতে ধোনিকে ফাঙ্কি হেয়ারস্টাইল ও দাড়িতে দেখা গেছে। একে বারে তরুণ হয়ে গেছেন ধোনি। যখনই তিনি নিজের চেহারায় নতুনত্ব নিয়ে আসেন তখনই তা ট্রেন্ড হয়ে যায়। ধোনির এই লুক নতুন ট্রেন্ড সেট করবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।
ইতিমধ্যেই কোটি কোটি মানুষের মন জয় করে নিয়েছেন মাহি। বাইশ গজে তার নেতৃত্বের সঙ্গে তার ব্যাটিং ও উইকেটকিপিং যেমন জনপ্রিয়, ঠিক তেমনই জনপ্রিয় মাহির লুক। এই ছবি ইতোমধ্যেই নেটদুনিয়ায় ঝড় তুলেছে। আলিম হাকিমের এই হেয়ারস্টাইলের ছবিতে ইমোজি দিয়েছেন বলিউড তারকা সুনীল শেঠি। এমএসডির এই নতুন অবতারে ৪০ এর মাহি একেবারে বছর ২০ কমিয়ে ফেলেছেন এমনটাই মত ভক্তদের। একজন ভক্ত লিখেছেনও, ৪০ নয়, ২৫- এর মনে হচ্ছে।
আলিম হাকিম বলিউডের বহু তারকার চুল ও দাড়ি কাটার পাশাপাশি নতুন লুক দিয়ে থাকেন। এবার মাহির লুকে পরিবর্তন করে দারুণ খুশি তিনি। এশিয়ানেট নিউজের প্রতিবেদনে জানা গেছে, বৃহস্পতিবার (২৯ জুলাই) চুল কাটাতে গিয়েছিলেন ধোনি। তারপর থেকে এই লুকেই দেখা যাচ্ছে মাহিকে।
আলিম হাকিম প্রতি হেয়ার কাটে ২৫ থেকে ৪০ হাজার টাকা মতো চার্য নেন। সেখানে বিশেষ হেয়ার কাটে সেই রেট বাড়তেই পারে। তাই অনুমান করা যেতেই পারে এই নতুন হেয়ার কাটে নেহাত কম খসেনি মাহির।
আন্তর্জাতিক ক্রিকেট থেকে গত আগস্টে অবসর নিয়েছেন ধোনি। ফের বাইশ গজে তাকে দেখা যাবে, যখন এ বছরের শেষে ১৪তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশ খেল হবে। এবার দুবাইয়ে ১৯ সেপ্টেম্বর থেকে বসছে বাকি ম্যাচের আসর। আগস্টেই সংযুক্ত আরব আমিরাতে চলে যাওয়ার কথা মাহির চেন্নাই সুপার কিংসের। তাই হয়তো দুবাইয়ে যাওয়ার আগে নিজেকে নতুন অবতারে সাজিয়ে নিলেন মাহি।
এই লুকেই হয়তো স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এর বাকি ম্যাচে দেখা যাবে ধোনিকে।
এবারে আইপিএলে করোনা হওয়ার আগে ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস পয়েন্ট টেবলের ২ নম্বরে ছিল। বায়ো বাবলে থাকার পরেও করোনা হওয়ায় আইপিএল মাঝপথে বন্ধ করে দিতে বাধ্য হন আয়োজকরা।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১