Pallibarta.com | ধর্ষণ ও গলাকেটে হত্যা মামলার ৫ বছর পর জীবিত ফিরলেন - Pallibarta.com

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

ধর্ষণ ও গলাকেটে হত্যা মামলার ৫ বছর পর জীবিত ফিরলেন

ধর্ষণ ও গলাকেটে হত্যা মামলার ৫ বছর পর জীবিত ফিরলেন

ধর্ষণ ও গলাকেটে হত্যা মামলার ৫ বছর পর জীবিত ফিরলেন ।
ধর্ষণের পর গলাকেটে হত্যা। কিশোরীর বিকৃত লাশ উদ্ধারের পর শনাক্তও করেন মা। কিন্তু পাঁচ বছর পর মায়ের কাছে ফিরে আসে মেয়েটি। চাঞ্চল্যকর এ ঘটনায় একই পরিবারের বাবা-মা ও দুই ছেলেসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পিবিআই জানায়, রাজধানীর ভাটারা এলাকায় এক নারীর গলিত লাশ উদ্ধারের পর পরিচয় শনাক্ত করেন মা। মামলা হয় হত্যা ও ধর্ষণের। সে মামলার জের ধরেই আদালতের নির্দেশে করা ডিএনএ টেস্টের রিপোর্টে মেলে না মা-মেয়ের পরিচয়।
এদিকে পাঁচ বছর পর গ্রামের বাড়ি মাদারীপুরে ফিরে আসে হত্যা ও র্ধষণের শিকার মেয়ে। ঘটনা মোড় নেয় ভিন্ন দিকে।
উদ্ধার হওয়া মেয়ে ও মা জানান, ২০১৬ সালে গৃহকর্মী হিসেবে মেয়েকে রাজধানীর বাড্ডায় কাজ দেন খালার মাধ্যমে। এরপর আর যোগাযোগ হয় না মা-মেয়ের । অভিযোগ করেন গত পাঁচ বছর ধরে গৃহকর্তা ও তার পরিবারের সদস্যরাই মেয়েকে আটকে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করে। তারাই সাজায় হত্যার নাটক।

এদিকে, পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে আগের হত্যা ও ধর্ষণ মামলার পাঁচ আসামি লতা ও তার স্বামী এবং দুই ছেলেসহ গাড়ি চালককে আবারও গ্রেপ্তারের পর পিবিআই ঢাকা মেট্রো দক্ষিণের এসপি মিজানুর রহমান বলেন, পরিবারটি বাড্ডার নুরেরচালা এলাকায় পতিতাবৃত্তি ব্যবসায় প্রতিষ্ঠিত।
হত্যা মামলার বাদী খালা বাসনা বেগম এ ঘটনায় জড়িত আছে বলেও ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি। এদিকে ২০১৬ সালে ভাটারা এলাকায় উদ্ধার হওয়া নারীর গলিত লাশের পরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০