Pallibarta.com | দোহারে দুর্বৃত্তের হামলায় প্রবাসীর মৃত্যু, গ্রেফতার ২ - Pallibarta.com

সোমবার, ১৬ মে ২০২২

দোহারে দুর্বৃত্তের হামলায় প্রবাসীর মৃত্যু, গ্রেফতার ২

ঢাকার দোহার উপজেলার কার্ত্তিকপুর এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নাছিম ভূঁইয়া (৪৭) নামে এক মধ্যপ্রাচ্য প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

দোহারে দুর্বৃত্তের হামলায় প্রবাসীর মৃত্যু, গ্রেফতার ২

নাছিম ভূঁইয়া ওই এলাকার বছির উদ্দিন ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় দোহার থানা পুলিশ হত্যায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানায়, শনিবার রাত ৮টায় প্রবাসী নাছিম কার্তিকপুর বাজারের চৌরাস্তায় দাঁড়িয়ে বন্ধুদের সঙ্গে কথা বলছিল। এ সময় মোটরসাইকেল নিয়ে রাকিব ওইখান দিয়ে যাওয়ার পথে লোকজনের ধাক্কায় পড়ে যায়। রাকিব উঠে দাঁড়িয়েই নাছিমকে বকা দিলে তর্ক শুরু হয়। একপর্যায়ে রাকিব তার কাছে থাকা লাঠি দিয়ে নাছিমকে আঘাত করে। নাছিম মাটিতে লুটিয়ে পড়লে ছুরিকাঘাত করে পালিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ সময় আহত নাছিমকে আশপাশের লোকজন ও স্বজনরা দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা নেওয়ার পর রাত সাড়ে ১০টায় নাছিম মারা যান।

তবে মৃত্যুর আগমুহূর্তে নাছিম তার স্বজনদের জানান, এলাকার উঠতি সন্ত্রাসী মারুফের নির্দেশে তার বাহিনীর রাকিব, সোহেল ও সুমন তাকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে। এ বিষয়ে মোবাইলে একটি ভিডিও রেকর্ডিং রয়েছে।

ঘটনার সংবাদ পেয়ে দোহার সার্কেলের সিনিয়র এএসপি আরিফুল ইসলাম এবং দোহার থানার ওসি মোস্তফা কামালের নেতৃত্বে পুলিশ এলাকায় অভিযান চালিয়ে মারুফ ও তার সহযোগী সুমনকে আটক করে।

দোহার থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। মামলা প্রক্রিয়াধীন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১