Pallibarta.com | দেশ ছাড়তে গিয়ে বিমানবন্দরে ধরা প্রধানমন্ত্রীকে কটূক্তকারী আলমগীর

রবিবার, ১৭ অক্টোবর ২০২১

দেশ ছাড়তে গিয়ে বিমানবন্দরে ধরা প্রধানমন্ত্রীকে কটূক্তকারী আলমগীর

হবিগঞ্জের চুনারুঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তিকারী আলমগীর মিয়া পালিয়ে বিদেশ যাওয়ার চেষ্টা করে পুলিশের কাছে গ্রেপ্তার হয়েছেন। বুধবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশের সহায়তায় চুনারুঘাট থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

আজ বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আলমগীর মিয়া চুনারুঘাট উপজেলার গোলগাঁও গ্রামের মৃত আতাব মিয়ার ছেলে ও সৌদি আরব প্রবাসী।

স্থানীয় সূত্রে জানা জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তিসহ সরকারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারমূলক পোস্ট প্রদান করায় এক কৃষকলীগ নেতার দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় চুনারুঘাট উপজেলার গোলগাঁও গ্রামের মৃত আতাব মিয়ার ছেলে মোনফাসির মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। ওই মামলার আসামি মোনফাসির মিয়ার ভাই আলমগীর মিয়া। গ্রেফতার এড়াতে আত্মগোপন করেন তিনি।

এক পর্যায়ে তিনি বিদেশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বুধবার আলমগীর সৌদি আরব পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। আলমগীরকে গ্রেপ্তার করে চুনারুঘাট থানায় নিয়ে আসা হয়েছে। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১