Pallibarta.com | দেশের একটি মানুষও অনাহারে মারা যাবে না : প্রাণিসম্পদমন্ত্রী - Pallibarta.com

বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

দেশের একটি মানুষও অনাহারে মারা যাবে না : প্রাণিসম্পদমন্ত্রী

শেখ হাসিনার কাছে ধনী-দরিদ্রের কোনো ব্যবধান নেই। সর্বশেষ করোনা, তাতেও আপনাদের পাশে আছে সরকার। মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, বাংলাদেশের একটি মানুষও অনাহারে, চিকিৎসাহীন, গৃহহীন হয়ে মারা যাবে না। আমরা অনেক দুর্যোগ মোকাবিলা করেছি। এর আগে সুপার সাইক্লোন বুলবুল এসেছিল, বন্যা এসেছিল। আমরা নানাভাবে প্রতিকূলতা মোকাবিলা করেছি।

শ ম রেজাউল করিম বলেন, শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ থাকবে ততদিন পথ হারাবে না বাংলাদেশ। শেখ হাসিনা ভালো থাকলে, সুস্থ থাকলে আপনারাও ভালো থাকবেন। ধনী-দরিদ্র ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রতিটি মানুষই নিরাপদ থাকবেন।

তিনি বলেন, চিকিৎসা ব্যবস্থায় আমরা পিরোজপুরে ব্যাপক উন্নয়ন করেছি। পিরোজপুরে কেউ যাতে অসুস্থ হলে বাইরে যেতে না হয় তার ব্যবস্থা শিগগিরে করব। পিরোজপুরে অক্সিজেন সংকট মোকাবিলায় আমরা সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট বসিয়েছি। অক্সিজেনের কোনো অভাব রাখিনি। আমার পিরোজপুরের কোনো মানুষ করোনায় আক্রান্ত হলে তাদের চিকিৎসায় যেন কোনো ঘাটতি না থাকে। আমাদের জেলা হাসপাতালের কাজ চলছে। এর কাজ শেষ হলেই পিরোজপুরবাসী অনেক নতুন সুবিধার মুখ দেখবে।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকালে পিরোজপুরে সদর উপজেলা পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১