Pallibarta.com | সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত - Pallibarta.com

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১

সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত

দুর্ঘটনায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত

দুর্ঘটনায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত। টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত হয়েছেন। শনিবার (১১ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী দক্ষিণ চৌরাস্তা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— আরাফাত হোসেন ও দেলোয়ার হোসেন। তারা দুজনেই ওষুধ কোম্পানির রিপ্রেজেনটেটিভ হিসেবে সখীপুরে দায়িত্বরত ছিলেন। এদের মধ্যে আরাফাত একমি এবং দেলোয়ার গ্লুটেক-এ কর্মরত ছিলেন। আরাফাত হোসেনের বাড়ি নাটোর ও দেলোয়ার হোসেনের বাড়ি দিনাজপুবে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আরাফাত ও দেলোয়ার একটি মোটরসাইকেলযোগে সখীপুরে যাচ্ছিলেন। রাত ১১টার দিকে ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী দক্ষিণ চৌরাস্তা বাজার এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে আরাফাত ও দেলোয়ার ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে সখীপুর থানা পুলিশ মহদেহ দুটি উদ্ধার করে নিয়ে গেছে।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় পার্শ্ববর্তী মির্জাপুর উপজেলার গোড়াই এলাকা থেকে একটি কাভার্ডভ্যান আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই কাভার্ডভ্যানটিই দুর্ঘটনা ঘটিয়েছে।

তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০