দুর্গাপুর উপজেলার শীর্ষ মাদক সম্রাট সাহাবুল ও তার স্ত্রী ইয়াবা ও হিরোইন সহ আটক - Pallibarta.com

শুক্রবার, ১২ আগস্ট ২০২২

দুর্গাপুর উপজেলার শীর্ষ মাদক সম্রাট সাহাবুল ও তার স্ত্রী ইয়াবা ও হিরোইন সহ আটক

দুর্গাপুর উপজেলার শীর্ষ মাদক সম্রাট সাহাবুল ও তার স্ত্রী ইয়াবা ও হিরোইন সহ আটক

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় হেরোইন ও ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী স্বামী স্ত্রীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের কলিমউদ্দিনের ছেলে একাধিক মাদক মামলার আসামী সাহাবুল ইসলাম (৪৫) ও তাঁর স্ত্রী শাহানারা বেগম (৪০)।
শনিবার বেলা সাড়ে ৩টার দিকে তাদের নিজ বাড়ির পাশে গোয়াল ঘরে হেরোইন ও ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম সরকার বাদী হয়ে দুর্গাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক বলেন, দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রামের সাহাবুল ও তাঁর স্ত্রী শাহানারা বেগম দুজনেই মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে দুর্গাপুর থানায় ও বিভিন্ন জায়গায় একাধিক মাদকের মামলা রয়েছে।
শনিবার বেলা সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক আতিকুর রেজা সরকার সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে সাহাবুলের বাড়িতে অভিযান চালায়। এ সময় তাঁর বাড়ির পাশে গোয়াল ঘর তল্লাশি করে ৫৬ গ্রাম হেরোইন ও ৫০পিস ইয়াবাসহ তাদের দুজনকে গ্রেপ্তার করে। পরে এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম সরকার দুর্গাপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেন। আসামীদের ডিবি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। রোববার তাদের আদালতে হাজির করা হবে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১