Pallibarta.com | দুই বাসের চাপায় প্রাণ গেলো স্কুলশিক্ষকের - Pallibarta.com

শনিবার, ২৭ নভেম্বর ২০২১

দুই বাসের চাপায় প্রাণ গেলো স্কুলশিক্ষকের

দুই বাসের চাপায় প্রাণ গেলো স্কুলশিক্ষকের

দুই বাসের চাপায় প্রাণ গেলো স্কুলশিক্ষকের,রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকার সামনে দুই বাসের চাপায় আব্দুল মালেক (৫২) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

সোমবার (৮ নভেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মালেককে মৃত ঘোষণা করেন।নিহত শিক্ষকের স্ত্রী ফরিদা বেগম জাগো নিউজকে জানান, তার স্বামী ডেমরা হাজী মোহাম্মদ লাল মিয়া স্কুলের ইংরেজি বিষয়ের শিক্ষক। প্রয়োজনীয় কাজে বাসা থেকে বের হয়েছিলেন। ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসের সামনে অন্য একটি বাস মোড় নিতে গেলে দুই বাসের মাঝে তিনি চাপা পড়েন।তাৎক্ষণিকভাবে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি জামালপুরের মেলান্দহ থানার পুরমুটায়। তারা বর্তমানে ডেমরার সারুলিয়া এলাকায় পরিবার নিয়ে থাকেন। তাদের ঘরে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০