Pallibarta.com | দুই নবজাতকের নাম রাখা হলো ‘শেখ হাসিনা’ - Pallibarta.com

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

দুই নবজাতকের নাম রাখা হলো ‘শেখ হাসিনা’

দুই নবজাতকের নাম রাখা হলো ‘শেখ হাসিনা’

দুই নবজাতকের নাম রাখা হলো ‘শেখ হাসিনা’। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে কিশোরগঞ্জের ভৈরবে ৫৩ শিশু জন্মগ্রহণ করেছে। প্রধানমন্ত্রীর জন্মদিনে জন্মগ্রহণ করায় এদের মধ্যে দুই নবজাতকের নাম রাখলেন ‘শেখ হাসিনা’।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ১২টা ১ মিনিট থেকে রাত ৯টা পর্যন্ত ভূমিষ্ঠ হওয়া ৫৩ নবজাতককে শুভেচ্ছা উপহার প্রদান করেন এনআরবিসি ব্যাংক লিমিটেড ভৈরব বাজার উপ শাখা। ব্যাংক কর্মকর্তা সবুজ, সেজান, ইমরুল, তন্ময় ও সাব্বির নবজাতকের তথ্য সংগ্রহ করার পর ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনাইটেড হাসপাতাল, মেঘনা হাসপাতাল ও সূর্যের হাসি ক্লিনিকসহ বিভিন্ন হাসপাতালে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার উপস্থিতিতে এসব উপহার পৌঁছে দেওয়া হয়। এ সময় নবজাতকের মায়ের হাতে তুলে দেওয়া হয় লাল গোলাপ।

উপহার পেয়ে শহরের মেঘনা জেনারেল হাসপাতালে জন্মগ্রহণকারী দুই কন্যা শিশুর নাম রাখা হয় ‘শেখ হাসিনা‘।

ভৈরব উপজেলার চাঁনপুর গ্রামের শাহ আলম-মোমেনা দম্পতি ও পৌর এলাকার লক্ষ্মীপুর গ্রামের মোবারক-নিলুফা দম্পতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে তাদের কন্যা সন্তানের নাম রাখেন।

প্রধানমন্ত্রীর জন্মদিনে এ ব্যতিক্রমী উদ্যোগে উচ্ছ্বাস প্রকাশ করে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, চার বারের রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সাহসী নেতৃত্বের কারণে সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও উল্লেখযোগ্য সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। সর্বক্ষেত্রে প্রধানমন্ত্রীর দায়িত্বশীল ভূমিকার কারণেই বাংলাদেশ এখন বিশ্বের দ্রুত বর্ধনশীল পাঁচটি অর্থনীতির মধ্যে অন্যতম।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১