Pallibarta.com | দুই এমপির মাথার দাম ঘোষণা, গ্রেফতার ২ - Pallibarta.com

রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

দুই এমপির মাথার দাম ঘোষণা, গ্রেফতার ২

ফেসবুক আইডি থেকে সাতক্ষীরার দুজন আওয়ামী লীগের এমপির মাথার দাম কোটি টাকা ঘোষণার ঘটনায় জড়িত বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ।

গত ৮ আগস্ট ফেসবুক স্টাট্যাসে মাথার দাম ঘোষণা করার পরই অভিযানে নামে গোয়েন্দা পুলিশ।

পরে মঙ্গলবার (১১ আগস্ট) দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তবে জিজ্ঞাসাবাদ অব্যাহত থাকায় তারা জড়িত কিনা; তা তদন্তের স্বার্থে নিশ্চিত করতে অপারগতা প্রকাশ করেছে পুলিশ।

গ্রেপ্তাকৃতরা হলেন—বালিয়াডাঙ্গা গ্রামের বকুলতলা জামে মসজিদের ইমাম মনিরুল ইসলাম মনি ওরফে মনি হুজুর ও তার ছেলে ইউসুফ। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ চলছিল বলে জানা গেছে। পুলিশ তাদের কাছ থেকে একাধিক মোবাইল সিম উদ্ধার করেছে।

জানা গেছে, গত ৮ আগস্ট দুপুরে কালি প্রতিমার প্রোফাইল ছবি দেওয়া ‘আজরায়ি জান নেই’ ফেসবুক আইডিতে এক স্টাট্যাসে সাতক্ষীরা-৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. রুহুল হক ও সাতক্ষীরা-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির ছবিসহ তাদের দুজনের মাথা কেটে দিতে পারলে কোটি টাকা পুরস্কার ঘোষণা করা হয়।

পরে ওই আইডি বন্ধ করে একই প্রোফাইল ছবি দিয়ে ‘কালিমা মা’ আইডি খুলে একইভাবে হুমকি দেওয়া হয়।

বিষয়টি নিয়ে গত ৯ আগস্ট বেলা ১১টায় জেলা প্রশাসক মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও দুই এমপির সংযুক্তিতে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় আলোচনা হয়।

এ সময় পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান জানান, দুইদিন আগে খোলা ওই ফেসবুক আইডি নিয়ে কাজ চলছে।

এ ব্যাপারে চিকিৎসক রুহুল হক এমপি জানান, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। আর সদর এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

আরো পড়ুন ...

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০